IPL 2021: নটরাজন করোনা আক্রান্ত হতেই বিসিসিআইকে কেন খোঁচা দিলেন মাইকেল ভন?

আবার বিসিসিআইকে আক্রমণ করলেন মাইকেল ভন।  

Updated By: Sep 22, 2021, 05:43 PM IST
IPL 2021: নটরাজন করোনা আক্রান্ত হতেই বিসিসিআইকে কেন খোঁচা দিলেন মাইকেল ভন?
ফের বিসিসিআইকে মাইকেল ভনের খোঁচা।

নিজস্ব প্রতিবেদন: কঠিন জৈব সুরক্ষা বলয় গড়ে তোলার পরেও করোনা ভাইরাসের (Covid-19) হানায় ফের বিদ্ধ আইপিএল (IPL 2021)। আর তাই এবার বিসিসিআই-কে (BCCI) বিঁধলেন ইংল্যান্ডের প্রাক্তন অধিনায়ক মাইকেল ভন (Michael Vaughan)। টুইটারে কটাক্ষের সঙ্গে ভন দাবি করেন যে ম্যাঞ্চেস্টার টেস্ট বাতিল হলেও করোনার জন্য আইপিএল নিশ্চিত বাতিল হবে না! 

করোনায় আক্রান্ত হয়েছেন সানরাইজার্স হায়দরাবাদের ( Sunrisers Hyderabad) বাঁহাতি জোরে বোলার টি নটরাজন (T Natarajan)। এই খবর সামনে আসতেই ভন টুইটারে লিখেছেন, 'দেখা যাক শেষ টেস্টের মতো আইপিএলও বাতিল হয় কিনা। আমি গ্যারান্টি দিচ্ছি, আইপিএল বাতিল হবে না।' 

 

কয়েক সপ্তাহ আগে বিলেত সফরে ভারতীয় শিবিরে করোনা হানা দিয়েছিল। বাইরে আক্রান্ত হয়েছিলেন হেড কোচ রবি শাস্ত্রী (Ravi Sashtri)। তাই শেষ টেস্ট খেলতে মাঠে নামতে চায়নি বিরাট কোহলির (Virat Kohli) টিম ইন্ডিয়া (Team India)। ম্যাঞ্চেস্টারে ভারত-ইংল্যান্ড সিরিজের শেষ টেস্টে না খেলার জন্য ক্ষোভে ফুঁসছিল ব্রিটিশ ক্রিকেটমহল। ভনের টুইটে সেই ক্ষোভই আরও একবার ধরা পড়ল।

আরও পড়ুন: IPL 2021: কেন বোর্ডের দুর্নীতি দমন শাখার আধিকারিকদের নজরে দীপক হুডা? জানতে পড়ুন

পঞ্চম টেস্ট বাতিল হওয়ার পর ভন দাবি করেছিলেন যে, সিরিজের শেষ টেস্ট করোনার জন্য নয়, বরং আইপিএলের জন্য বাতিল হয়েছে। সংযুক্ত আরব আমিরশাহি পৌঁছে ৬ দিন কোয়ারান্টাইনে থাকতে হবে বলেই নাকি ভারতীয় দল টেস্টে খেলতে রাজি হয়নি।আর এবার জৈব বলয়ের মধ্যেও ভাইরাস ঢুকে গেল। তাই ভারতীয় ক্রিকেট বোর্ডকে খোঁচা দেওয়ার এমন মোক্ষম সুযোগ হাতছাড়া করতে চাননি ভন।

এদিকে নটরাজনের সংস্পর্শে আসার জন্য বিজয় শঙ্করসহ (Vijay Shankar) আরও ৫ জন নিভৃতবাসে চলে গেলেন। বুধবার আইপিএল গভর্নিং কাউন্সিলের তরফ থেকে এই বিবৃতি দেওয়া হয়েছে। তবে দলের একাধিক সদ্যস ভাইরাসে আক্রান্ত হলেও, এদিন দিল্লি ক্যাপিটালসের (Delhi Capitals) বিরুদ্ধে ম্যাচ আয়োজিত হবে। বোর্ডের তরফ ঠিক এমনটাই জানানো হয়েছে। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)