Shubman Gill: শুভমান গিলের মধ্যে বিরাট কোহলিকে দেখছেন রবি শাস্ত্রী

শুভমন গিলে (Shubman Gill) মোহিত রবি শাস্ত্রী (Ravi Shastri)

Updated By: Apr 9, 2022, 06:48 PM IST
Shubman Gill: শুভমান গিলের মধ্যে বিরাট কোহলিকে দেখছেন রবি শাস্ত্রী
গিলে মহিত শাস্ত্রী

নিজস্ব প্রতিবেদন: গুজরাত টাইটান্সের (Gujarat Titans) তরুণ ভারতীয় ওপেনার শুভমান গিল (Shubman Gill) রয়েছেন আগুনে ফর্মে। পঞ্জাব কিংসের (Punjab Kings) বিরুদ্ধে মাত্র চার রানের জন্য জীবনের প্রথম টি-২০ সেঞ্চুরি হাতছাড়া করেছেন গিল। পঞ্জাবের ব্যাটার এই নিয়ে ব্যাক-টু-ব্যাক ৮০-র ওপর রানের ইনিংস খেললেন। গিল খুবই কম ডট বল খেলে স্ট্রাইক রোটেট করে গিয়েছেন। ফের একবার গিলের ব্যাটিংয়ে মোহিত রবি শাস্ত্রী (Ravi Shastri)। ২০২০-২১ অস্ট্রেলিয়া সফরে শাস্ত্রী ভারতীয় দলের কোচ থাকাকালীন গিলের আন্তর্জাতিক অভিষেক হয়। গিলের প্রশংসায় পঞ্চমুখ তাঁর প্রাক্তন হেড স্যার। এমনকী গিলের মধ্যে ব্যাটিং মায়েস্ত্রো বিরাট কোহলির (Virat Kohli) ছায়াও দেখছেন শাস্ত্রী।
 
এক স্পোর্টস ওয়েবসাইটে শাস্ত্রী বলছেন, "গিল আবারও দারুণ ব্যাট করল। যেভাবে বল টাইমিং করছিল, ওর ব্যাকফুটের কিছু শট, প্লেসমেন্ট, পাওয়ার, স্কোয়ারের ওপর দিয়ে খেলা অনেক বাকিদের থেকে আলাদা করে। ও বিশ্বের অন্যতম সেরা তরুণ ক্রিকেটার। ও যখন পুরো খুলে ক্রিকেট খেলবে, লোকে টাকা দিয়ে ওর খেলা দেখতে ভালবাসবে। বিগত দুই ইনিংসে দারুণ স্ট্রাইক করেছে। টিমের ওপেনার যখন এরকম ফর্মে থাকে ও ধারাবাহিক ভাবে রান পায়, দল এমনিই পয়েন্ট টেবিলের ওপরের দিকে এগিয়ে যাবে। শুভমান গুজরাতকে প্লে-অফে নিয়ে যাবে। ও খুব কম ডট বল খেলেছে। স্ট্রাইক রোটেট করেছে খুব সুন্দর। খারাপ বল থেকে নিজেকে দূরে রাখতে জানে। ওকে দেখে আমার সেরা সময়ের বিরাট কোহলির কথা মনে পড়ে যাচ্ছে। ও ক্রিকেট দেখলে খুব সহজ মনে হয়।" শাস্ত্রী এর আগেও বলেছিলেন যে, গিল তাঁর চোখে এই মুহূর্তে বিশ্বের অন্যতম সেরা ব্যাটার।

আরও পড়ুন: MS Dhoni: পাকিস্তানের বিরুদ্ধে পাঁচ মিনিট পর ফাইনাল! ধোনিকে ফুটবল থেকে আলাদা করতে হিমশিম খেয়েছিলেন শাস্ত্রী

আরও পড়ুনঅনন্য T20 রেকর্ড: MS Dhoni করেছিলেন অনেক আগেই! এবার Rahul Tewatia

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.