Mahendra Singh Dhoni, IPL 2023: ২০২৪ সালে ৪২ বছরেও সিএসকে-তে খেলবেন ধোনি? চলে এল বড় আপডেট

চিপক দেখল ঐতিহাসিক মুহূর্ত। ধোনিদের বিদায় হয় না। তিনি চলতি আসরে এখনও রয়েছেন। দল প্লে অফে গেলে তিনি মাঠে নামবেন। অবসর নিয়ে কোনও বার্তা দেননি। 

Edited By: সব্যসাচী বাগচী | Updated By: May 15, 2023, 02:22 PM IST
Mahendra Singh Dhoni, IPL 2023: ২০২৪ সালে ৪২ বছরেও সিএসকে-তে খেলবেন ধোনি? চলে এল বড় আপডেট
টেনিস র‍্যাকেট দিয়ে দর্শকদের দিকে টেনিস বল উড়িয়ে দিচ্ছেন মহেন্দ্র সিং ধোনি। ছবি: টুইটার

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: কলকাতা নাইট রাইডার্সের (Kolkata Knight Riders) বিরুদ্ধে ছয় উইকেটে হারলেও, তাঁর মুখে হাজার ওয়াটের হাসি ছিল। সতীর্থদের সঙ্গে চিপকের (Chepauk) মাঠে ঘুরছিলেন। চেন্নাইয়ের ক্রিকেট পাগল সমর্থকদের দিকে তাক করে ছুঁড়ে দিচ্ছিলেন বল, গ্লাভস ও দলের হলুদ জার্সি। সেই দৃশ্য দেখে মনে হচ্ছিল এবারেই শেষ। আগামী মরসুমে তাঁকে আর চেন্নাই সুপার কিংসের (Chennai Super Kings) জার্সি গায়ে চাপিয়ে বাইশ গজের যুদ্ধে দেখা যাবে না। কিন্তু সেই খবরকে একেবারে উড়িয়ে দিলেন সিএসকে-এর (CSK)সিইও কাশী বিশ্বনাথন (Kasi Viswanathan)। তাঁর দাবি, প্রিয় 'থালা'-কে ২০২৪ সালে ৪২ বছরেও খেলতে দেখা যাবে। 

সিএসকে-র টুইটারে একটি ভিডিয়ো পোস্ট করা হয়েছে। সেখানে বিশ্বনাথন বলেছেন, "আমার ও বাকিদের বিশ্বাস ধোনি আগামী মরসুমেও আমাদের হয়ে খেলবে। আমরা আশা করছি সমর্থকেরা যেভাবে এত দিন আমাদের ভালোবাসা দিয়েছেন সেভাবেই আগামী দিনে দেবেন।" 

আরও পড়ুন: Mahendra Singh Dhoni And Sunil Gavaskar, IPL 2023: 'যদি হৃদয়ে লেখো নাম'! সানির বুকে মাহির অটোগ্রাফ, 'থালা'-র বিদায় দেখল ক্রিকেট পাগল চিপক

আরও পড়ুন: KKR vs Eden Gardens, IPL 2023: নাচতে না জানলে উঠোন বাঁকা! ফের উদ্ধত আচরণ করলেন নাইট অধিনায়ক নীতীশ

বিশ্বনাথনের এই বার্তা থেকে পরিষ্কার, আগামী মরসুমেও তাঁরা চাইছেন যে ধোনি হলুদ জার্সিতেই খেলুক। কিন্তু ধোনি কত দিন খেলবেন সেটা অবশ্য তিনিই ঠিক করবেন। এবারের আইপিএল-এর মাঝেই তিনি বলেছেন যে কেরিয়ারের শেষ প্রান্তে এসে পৌঁছেছে। তবে ঠিক কবে তিনি একেবারে ব্যাট-প্যাড তুলে রাখবেন, সেটা নিয়ে এখনও কোনও মন্তব্য করেননি 'ক্যাপ্টেন কুল'। 

এদিকে ম্যাচ হারলেও, চিপক ঘুরতে শুরু করে মাহির 'ইয়েলো আর্মি'। দীপক চাহার, রবীন্দ্র জাদেজা, মইন আলীদের সঙ্গে মাঠে নেমে পড়লেন ধোনি। কারণ আবেগকে অনেক দূরে রাখা ধোনি যে নিজেও এবার নিজেকে আটকে রাখতে পারলেন না। মাঠে নেমে দর্শকদের উদ্দেশে ছুড়লেন বল, গ্লাভস ও সুপার কিংসের জার্সি। এরপর তৈরি হল সেই অমূল্য মুহূর্ত। ধোনিকে দেখে এগিয়ে এলেন সুনীল গাভাসকর। সেই সময় তিনি ধারাভাষ্য দিচ্ছিলেন। সেই সময় তাঁর হাতে ছিল একটি মার্কার পেন। ধোনির জার্সিতে গিয়ে সই করে দিলেন তিনি। ধোনিও পাল্টা 'লিটল মাস্টার'-এর জার্সিতে ‘মাহি’ লিখে দিলেন। ভারতীয় ক্রিকেটের ইতিহাসে এই ছবি অমর হয়ে থাকবে। সোনালি ফ্রেমে বাঁধানো থাকবে।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)  

.