R Ashwin | CSK vs RR: 'জীবনে এরকম কিছু দেখিনি!' অনভিপ্রেত ঘটনায় ধুয়ে দিলেন ঠোঁটকাটা ক্রিকেটার

R Ashwin Flummoxed By Umpire's Bizarre Decision In CSK vs RR Clash: আর অশ্বিন ধুয়ে দিলেন আম্পায়রদের। চেন্নাই ম্যাচের পর সাংবাদিক বৈঠকে এসে তিনি রীতিমতো অগ্নিশর্মা হয়ে ওঠেন। সাফ জানালেন যে, এমন ঘটনার তিনি সাক্ষী হলেন, যা জীবনে তিনি দেখেননি।

Updated By: Apr 13, 2023, 04:19 PM IST
R Ashwin | CSK vs RR: 'জীবনে এরকম কিছু দেখিনি!' অনভিপ্রেত ঘটনায় ধুয়ে দিলেন ঠোঁটকাটা ক্রিকেটার
অশ্বিন বলে দিলেন বড় কথা

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: ঘরের মাঠ চিপকে (MA Chidambaram Stadium, Chepauk, Chennai) এম এস ধোনি (MS Dhoni) ঐতিহাসিক ম্যাচ খেলতে নেমেছিলেন রাজস্থান রয়্যালসের বিরুদ্ধে। তবে বুধবার চেন্নাইয়ের অধিনায়ক হিসেবে তাঁর ২০০ তম ম্যাচ স্মরণীয় হয়ে থাকল না। ধোনি অ্যান্ড কোং হেরে যায় তিন রানে (Rajasthan Royals vs Chennai Super Kings)। সঞ্জু স্যামসনের রাজস্থান রয়্যালসের (Rajasthan Royals) তিন রানে ম্যাচ জিতে যায়। আর এই ম্যাচে এমন এক ঘটনা ঘটেছে, যার জন্য রাজস্থানের তারকা স্পিনার রবিচন্দ্রন অশ্বিন (R Ashwin) বেজায় খচেছেন অন-ফিল্ড আম্পায়ারের ওপর। বুধের রাতে চিপকে অতিরিক্ত শিশিরের জন্য আম্পায়ার নিজেই বল বদল করে দেন। যদিও রাজস্থান থেকে বলবদলের জন্য কোনও দাবিই জানানো হয়নি আম্পায়ারের কাছে। ম্যাচের পর সাংবাদিক বৈঠকে এসে অশ্বিন ক্ষোভে ফেটে পড়েন। তিনি বলেন যে, জীবনে এরকম কিছু দেখেননি তিনি।

অশ্বিন সাংবাদিকদের বলেন, 'দেখুন আমি খুবই অবাক হয়েছি যে, শিশিরের কারণে আম্পায়াররা নিজেরাই বল বদলে ফেলছেন, এরকম কখনও হয়নি। আমি সত্যিই অবাক হয়েছি। চলতি বছর আইপিএলে মাঠে আম্পায়াররা এমন কিছু সিদ্ধান্ত নিয়েছেন, যা দেখে আমি স্তম্ভিত হয়ে গিয়েছি। সত্যি বলতে এই হতবাক হয়ে যাওয়া, ভালো অর্থে না খারাপ অর্থে বলা মুশকিল। তবে আমার মনে হয় কোথাও একটা ব্যালান্স থাকা দরকার। আমরা বোলিং টিম হিসেবে খেলছিলাম। সেখানে আমরাই বল বদল করার কোনও কথা বলিনি। আম্পায়ার নিজে থেকে বল বদলে দিলেন। তাঁর ইচ্ছাতেই এই বলবদল! আমি যখন জিজ্ঞাসা করলাম যে, কোন কারণে আপনি বল বদলালেন, উনি তখন বললেন, আমরা বল বদলাতে পারি। আমি তাহলে এবার থেকে এই আশাই রাখতে পারি যে, যখনই আম্পায়াররা শিশির দেখবেন তখনই তাঁরা বল বদলে দেবেন।' 

আরও পড়ুন: MS Dhoni Knee Injury: হেডেন হাঁটুর চোট নিয়ে প্রশ্ন তুলে দিলেও, 'বুড়ো' ধোনির হয়ে জবাব দিলেন সিএসকে-র কোচ

রাজস্থান ১৭৬ রানের টার্গেট দিয়েছিল চেন্নাই সুপার কিংসকে। ১২ নম্বর ওভারে চেন্নাই ৯২ রান তুলতে গিয়ে হারিয়ে ফেলে ৩ উইকেট। শিবম দুবে আউট হওয়ার পরেই আম্পায়ার বল বদলে দেন। অশ্বিন ম্যাচে নির্দিষ্ট কোটার বল করে তুলে নিয়েছেন দুই উইকেট। অজিঙ্কা রাহানে ও শিবম দুবেকে তিনি এলবিডব্লিউ আউট করে দেন। বিগত কয়েক বছর ধরেই আইপিএলে আম্পায়ারিংয়ের মান নিয়ে প্রচুর কথা হয়েছে। একাধিক বিতর্ক তৈরি হয়েছে। ঠোঁটকাটা অশ্বিন আবারও সেই বিতর্কের আগুনে ঘি ঢেলে দিলেন।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.