ATK-মোহনবাগানেই কি থাকছেন রয় কৃষ্ণা? সিদ্ধান্ত জানিয়ে দিলেন ফিজির স্ট্রাইকার

অস্ট্রেলিয়ান স্ট্রাইকার ডেভিড উইলিয়ামসের সঙ্গে জুটি বেঁধে বিপক্ষ ডিফেন্ডারদের ঘুম কেড়ে নিয়েছিলেন রয় কৃষ্ণা। আরও এক বছরের জন্য এই জুটিকে ধরে রাখতে মরিয়া ছিল এটিকে-মোহনবাগান।

Edited By: সুখেন্দু সরকার | Updated By: Jun 26, 2020, 02:08 PM IST
ATK-মোহনবাগানেই কি থাকছেন রয় কৃষ্ণা? সিদ্ধান্ত জানিয়ে দিলেন ফিজির স্ট্রাইকার
ছবি সৌজন্যে : আইএসএল

নিজস্ব প্রতিবেদন: নতুন মরশুমে এটিকে মোহনবাগান জার্সিতেই খেলবেন স্ট্রাইকার রয় কৃষ্ণা। ফিজির তারকা স্ট্রাইকারের সঙ্গে আরও এক বছরের জন্য চুক্তি বাড়াল আইএসএলের কলকাতা দলটি।

 

নতুন মরশুমে এটিকের সঙ্গে হাত মিলিয়ে আইএসএল খেলবে মোহনবাগান। কলকাতায় ফিরে নতুন দলের হয়ে খেলার জন্য মুখিয়ে রয়েছেন রয় কৃষ্ণা। গত আইএসএলে এটিকের আইএসএল চ্যাম্পিয়ন হওয়ার পিছনে উল্লেখযোগ্য ভূমিকা পালন করেছিলেন ৩২ বছর বসয়ী রয়। লাল-সাদা জার্সিতে ১৫ গোলের পাশাপাশি ছটা অ্যাসিস্ট ছিল তাঁর। অস্ট্রেলিয়ান স্ট্রাইকার ডেভিড উইলিয়ামসের সঙ্গে জুটি বেঁধে বিপক্ষ ডিফেন্ডারদের ঘুম কেড়ে নিয়েছিলেন রয় কৃষ্ণা। আরও এক বছরের জন্য এই জুটিকে ধরে রাখতে মরিয়া ছিল এটিকে-মোহনবাগান।

উইলিয়ামসের সঙ্গে আগেই চুক্তি হয়ে গেছিল এটিকের। কিন্তু ফিজির স্ট্রাইকারকে পেতে ঝাঁপায় মুম্বই এফ সি। তাঁর কাছে অফার ছিল এ লিগের ক্লাবেরও। এমনকি ইউরোপের ক্লাবেরও অফার ছিল এটিকে স্ট্রাইকারের কাছে। তবে সব অফার পেছনে ফেলে শেষপর্যন্ত এটিকে মোহনবাগানকেই বেছে নিলেন তিনি। টুইটারে তারকা স্ট্রাইকার জানিয়েছেন চ্যাম্পিয়ন দলে ফেরার ব্যাপারে তাঁর কোনও দ্বিধাই ছিল না।

আরও পড়ুন - ৩০ বছর পর চ্যাম্পিয়ন; সামাজিক দূরত্বের নিয়ম শিকেয় তুলে অ্যানফিল্ডে লাল উচ্ছ্বাস

 

.