IPL-র মাঝে প্রতিপক্ষ দলের বুমরাকে ছুটি নিয়ে মধুচন্দ্রিমার পরামর্শ Rajasthan Royals-র

 ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে Rajasthan Royals-এর টুইট।  

Updated By: Mar 16, 2021, 03:40 PM IST
IPL-র মাঝে প্রতিপক্ষ দলের বুমরাকে ছুটি নিয়ে মধুচন্দ্রিমার পরামর্শ Rajasthan Royals-র

নিজস্ব প্রতিবেদন : জল্পনার অবসান ঘটিয়ে ১৫ মার্চ ক্রীড়া সঞ্চালিকা সঞ্জনা গণেশন (Sanjana Ganesan)কে বিয়ে করেছেন যশপ্রীত বুমরা (Jasprit Bumrah)। বিয়ের দিনই নবদম্পতিকে honeymoon destination-এর পরামর্শ দিয়ে টুইট করল রাজস্থান রয়্যালস। ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে সেই টুইট।  

টুইটে রাজস্থান রয়্যালস-এর তরফে যশপ্রীতকে বিয়ের শুভেচ্ছা জানানো হয়েছে। পাশাপাশি যশপ্রীতকে তাঁদের পরামর্শ, সঞ্জনাকে নিয়ে এপ্রিল-মে মাসে মালদ্বীপে মধুচন্দ্রিমায় যেতে পারেন। এই সময়টা মালদ্বীপ যাওয়ার জন্য উপযুক্ত। প্রসঙ্গত, আগামী ৯ এপ্রিল থেকে শুরু হচ্ছে ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ (IPL)। আইপিএল-এ যশপ্রীত বুমরা মুম্বই ইন্ডিয়ানস টিমের গুরুত্বপূর্ণ সদস্য। IPL-এর সময় প্রতিপক্ষ দলের খেলোয়াড়কে রাজস্থান রয়্যালস (Rajasthan Royals) এর তরফে দেড় মাসের ছুটি নিয়ে মধুচন্দ্রিমায় যাওয়ার পরামর্শ দেওয়া হচ্ছে। এমন টুইট ভাইরাল হবে বৈকি। 

আরও পড়ুন-Bumrah-র জীবনসঙ্গিনী হিসাবে জোরালো এই তরুণীর নাম, কে ইনি?

১৫ মার্চ গোয়ায় একটি অনুষ্ঠানের মাধ্যমে সাতপাকে বাঁধা পড়েন ক্রিকেটার যশপ্রীত বুমরা। বিয়ের ছবি টুইট করেন বুমরা নিজেই। মুম্বই ইন্ডিয়ানসের তরফেও বুমরাকে শুভেচ্ছা জানানো হয়। 

প্রথমে অবশ্য সঞ্জনা গণেশন (Sanjana Ganesan)কে বিয়ের কথা যশপ্রীত (Jasprit Bumrah) গোপনই রেখেছিলেন। জানা গিয়েছিল, বিয়ে নয় ব্যক্তিগত কারণ দেখিয়ে ছুটি নিয়েছেন যশপ্রীত। তবে তিনি না বললেও যশপ্রীতের ছুটি নেওয়ার খবরেই সঞ্জনার সঙ্গে তাঁর বিয়ের জল্পনা শুরু হয়ে গিয়েছিল।  

আরও পড়ুন-ক্রীড়া সঞ্চালিকা Sanjana-র সঙ্গে সাত পাকে বাঁধা পড়লেন Jasprit Bumrah

.