Kylian Mbappe: 'ইটস অফিসিয়াল', মরসুম শেষেই এমবাপে ছাড়ছেন ক্লাব, চলে এল বিরাট আপডেট

Kylian Mbappe will leave PSG at the end of the season: প্যারিস সঁ জঁরম (Paris Saint-Germain F.C) বিরাট আপডেট দিয়ে দিল। প্য়ারিসের ক্লাব এবার প্রায় সরকারি ভাবেই বলে দিল যে, এমবাপের বিদায়ঘণ্টা বাজছে।  

Updated By: Feb 16, 2024, 03:37 PM IST
Kylian Mbappe: 'ইটস অফিসিয়াল', মরসুম শেষেই এমবাপে ছাড়ছেন ক্লাব, চলে এল বিরাট আপডেট
প্য়ারিস ছাড়ছেন এমবাপে

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: কিলিয়ান এমবাপে (Kylian Mbappe) কী করতে চলেছেন, তা একমাত্র তিনিই ভালো বলতে পারবেন। তবে তাঁকে নিয়ে বিগত কয়েক বছরে, দলবদলের বাজার যে আগুন জ্বলতে শুরু করেছে, সে আগুন এখনও নেভেনি। বিদেশি মিডিয়ার একাংশের দাবি ফ্রান্সের বিশ্বকাপ জয়ী মহানক্ষত্র নাকি রিয়াল মাদ্রিদে (Real Madrid) সই করেই দিয়েছেন। সাদা জার্সি গায়ে চাপানো শুধু সময়ের অপেক্ষা। তবে এবার নাসের আল-খেলাইফির (Nasser Al-Khelaifi) ক্লাব বিবৃতি দিয়ে দিল এমবাপের ভবিষ্যৎ নিয়ে।

আরও পড়ুন: Paris 2024: আর্জেন্টিনা বাজাল ব্রাজিলের বিদায়ঘণ্টা! অলিম্পিক্সে এবার মেসিকে চাই বন্ধু-কোচের

পিএসজি স্থানীয় মিডিয়াকে জানিয়েছে, 'কিলিয়ান এমবাপে আমাদের জানিয়েছেন যে, মরসুম শেষ হলেই তিনি পিএসজি ছাড়বেন। তবে ওঁর ক্লাব ছাড়ার বিষয়ে সব শর্তে এখনও দুই পক্ষ একমত হতে পারেনি। সবার উপরে প্রতিষ্ঠান, মনে করিয়ে দিতে চাই যে, প্রতি বছর এমবাপের মোট খরচ ২০০ মিলিয়ন ইউরো। পিএসজি ভবিষ্য়ৎ ও দলের ভারসাম্য়ের উপরেই ফোকাস করেছে।' 

পিএসজি-র সঙ্গে এমবাপের ২০২৫ পর্যন্ত চুক্তি।  ২০১৭ সালে এমবাপেকে আনতে ১৮০ মিলিয়ন ইউরো পিএসজি খরচ করেছিল। এখন দেখার পিএসজি সুপারস্টার তাঁর স্বপ্নের ক্লাব রিয়ালেই যোগ দেন নাকি অন্য কোথাও পাড়ি জমান! রিয়ালই যে এমবাপেকে নেবে বলে ছিপ ফেলে আছে এমনটা নয়, এমবাপে এমন মানেরই ফুটবলার যে তাঁকে নেওয়ার জন্য তাবড় ক্লাবগুলি মুখিয়ে আছে।

লিওনেল মেসি ও ক্রিশ্চিয়ানো রোনাল্ডোর পর, এই মুহূর্তে বিশ্ব ফুটবলের সবচেয়ে বড় সুপারস্টার যে এমবাপে, এই নিয়ে কোনও সন্দেহ নেই। গতবছর জুলাইয়ে জানা গিয়েছিল যে, পিএসজি কিছুতেই ছাড়বে না এমবাপেকে। জানা গিয়েছিল ৯১২৯ কোটির বিনিময়ে নাকি পিএসজি ১০ বছরের জন্য এমবাপে-কে রাখতে মরিয়া। সারা বিশ্ব জানে যে, তেকাঠিটি বড্ড ভালো চেনেন ভক্তের 'নিনজা টার্টল'।

আরও পড়ুন: La Liga: 'বেস্ট ইন দ্য ওয়ার্ল্ড'! কাকে বললেন ডন কার্লো? জিরোনা গুঁড়িয়ে একেই রিয়াল

 

 

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp)

 

.