ইডেনে ঝাড়খন্ডের অধিনায়ক হিসেবে অনুশীলন করলেন এমএস ধোনি

ইডেনে ঝাড়খন্ডের অধিনায়ক হিসেবে অনুশীলন করলেন এমএস ধোনি। নিজে ব্যাটিং অনুশীলন করা পাশাপাশি ক্যাপ্টেন কুল টিপস দিলেন সতীর্থদের। নিজের প্রাকটিসের পাশাপাশি ধোনি নজর রেখেছিলেন পুণেতে ভারত-অস্ট্রেলিয়া টেস্টের দিকে। নিজের দ্বিতীয় হোমগ্রাউন্ডে অনুশীলন। তবে এবার ভারত অধিনায়ক হিসেবে নয়। নিজের রাজ্য ঝাড়খন্ডের অধিনায়ক হিসেবে ইডেনে মহেন্দ্র সিং ধোনি অনুশীলন করলেন একেবারে ভারতীয় দলের ধাঁচে। শুরুতেই দলের সকলকে একত্রিত করে পেপটক। তারপর ফুটবল। সব শেষে নেট।  মাঠে অনুশীলনে ধোনিকে দেখে কে বলবে অধিনায়ক। একেবারে মেন্টরের ভূমিকায় থেকে ইশাঙ্ক জাগ্গি,বিরাট সিংদের অনুশীলন করালেন মাহি। প্রথমে বেশ কিছুক্ষণ বল হাতে নেটে ইশান কিষান,ইশাঙ্ক জাগ্গি,সৌরভ তেওয়ারিদের অনুশীলন করালেন। ডেকে প্রতিটি ব্যাটসম্যানকে ধরিয়ে দিলেন ভুল ত্রুটিগুলি। ইশাঙ্ক জাগ্গিরাও মাহিভাইকে পেয়ে আপ্লুত।

Updated By: Feb 24, 2017, 09:14 AM IST
ইডেনে ঝাড়খন্ডের অধিনায়ক হিসেবে অনুশীলন করলেন এমএস ধোনি

ওয়েব ডেস্ক: ইডেনে ঝাড়খন্ডের অধিনায়ক হিসেবে অনুশীলন করলেন এমএস ধোনি। নিজে ব্যাটিং অনুশীলন করা পাশাপাশি ক্যাপ্টেন কুল টিপস দিলেন সতীর্থদের। নিজের প্রাকটিসের পাশাপাশি ধোনি নজর রেখেছিলেন পুণেতে ভারত-অস্ট্রেলিয়া টেস্টের দিকে। নিজের দ্বিতীয় হোমগ্রাউন্ডে অনুশীলন। তবে এবার ভারত অধিনায়ক হিসেবে নয়। নিজের রাজ্য ঝাড়খন্ডের অধিনায়ক হিসেবে ইডেনে মহেন্দ্র সিং ধোনি অনুশীলন করলেন একেবারে ভারতীয় দলের ধাঁচে। শুরুতেই দলের সকলকে একত্রিত করে পেপটক। তারপর ফুটবল। সব শেষে নেট।  মাঠে অনুশীলনে ধোনিকে দেখে কে বলবে অধিনায়ক। একেবারে মেন্টরের ভূমিকায় থেকে ইশাঙ্ক জাগ্গি,বিরাট সিংদের অনুশীলন করালেন মাহি। প্রথমে বেশ কিছুক্ষণ বল হাতে নেটে ইশান কিষান,ইশাঙ্ক জাগ্গি,সৌরভ তেওয়ারিদের অনুশীলন করালেন। ডেকে প্রতিটি ব্যাটসম্যানকে ধরিয়ে দিলেন ভুল ত্রুটিগুলি। ইশাঙ্ক জাগ্গিরাও মাহিভাইকে পেয়ে আপ্লুত।

আরও পড়ুন পুণে টেস্টে অবিশ্বাস্য ক্যাচ নিয়ে আলোড়ন ফেলে দিয়েছেন ঋদ্ধিমান সাহা

তাদের সাফ কথা হোটেল থেকে মাঠ সর্বত্রই মাহি ভাই সকলকে চাঙ্গা করে রেখেছেন। নিজের আন্তর্জাতিক ম্যাচের অভিজ্ঞতার কথা শেয়ার করেও মাহি তাদের উদ্বুদ্ধ করছেন। আর তাইতো ইশান কিষাণ তো বলেই ফেললেন, মাহি ভাইয়ের মতন আইডলের সঙ্গে খেলা মানেই অনেক কিছু অভিজ্ঞতা সঞ্চয় করা। দলের সদস্যদেরও ধোনি বারবার বোঝাতে চাইলেন রঞ্জি ট্রফি বা টি-টোয়েন্টি কিন্তু ভিন্ন ধাঁচের ফরম্যাট। বিজয় হাজারে কিন্তু পঞ্চাশ ওভারের খেলা। দায়িত্ব অনেক। ইডেন থেকে বেরোনোর সময় ভারত-অস্ট্রেলিয়ার স্কোরও জানতে চাইলেন। উমেশের দুরন্ত বোলিংয়ের প্রশংসাও করলেন প্রাক্তন ভারত অধিনায়ক ।

আরও পড়ুন  বিরাট কোহলিতে মুগ্ধ কিংবদন্তি লেগ স্পিনার শেন ওয়ার্ন

.