বুধবার লালবাজারে হাজিরা এড়াচ্ছেন শামি

আইপিএলে তিনি ব্যস্ত তাই কিছুটা সময় চেয়ে নিয়ে আইনজীবী মারফত্ চিঠি পাঠালেন শামি। আইপিএলের পরেই তদন্তকারীদের মুখোমুখি হতে চাইছেন এই ভারতীয় পেসার।

Updated By: Apr 17, 2018, 03:29 PM IST
বুধবার লালবাজারে হাজিরা এড়াচ্ছেন শামি
ফাইল চিত্র

নিজস্ব প্রতিবেদন : লালবাজারের ডাকে আপাতত সাড়া দিচ্ছেন না ভারতীয় পেসার মহম্মদ শামি। মঙ্গলবার লালবাজার তাঁকে সমন দেয়। সেই সমনে বলা হয়, বুধবার হাজিরা দেওয়ার জন্য। কিন্তু সেই হাজিরা এড়াতে চাইছেন মহম্মদ শামি। জানা যাচ্ছে, ইতিমধ্যে আরও সময় চেয়ে শামির আইনজীবীর চিঠি পৌঁছেছে কলকাতা পুলিসের সদর দফতরে।

আরও পড়ুন- বিরাটকে ক্রিকেটের রোনাল্ডো বললেন ব্রাভো

কলকাতায় খেলতে এলেই স্ত্রী হাসিন জাহাঁর অভিযোগের ভিত্তিতে শামিকে জেরার মুখে পড়তে হবে, এমন আশঙ্কা ছিলই। সেই আশঙ্কাই সত্যি হয়েছে মঙ্গলবারের সমনে। দিল্লির হয়ে কলকাতায় খেলা শেষ হতেই এদিন মহম্মদ শামির কাছে পৌঁছে যায় লালবাজারের সমন। বুধবার দুপুর দু'টোয় তাঁকে লালবাজারে হাজিরার নির্দেশ দেয় কলকাতা পুলিস।

আরও পড়ুন- কলকাতা ছাড়ার আগেই শামিকে তলব লালবাজারে

আইপিএলে তিনি ব্যস্ত তাই কিছুটা সময় চেয়ে নিয়ে আইনজীবী মারফত্ চিঠি পাঠালেন শামি। আইপিএলের পরেই তদন্তকারীদের মুখোমুখি হতে চাইছেন এই ভারতীয় পেসার। জানা যাচ্ছে, আইপিএলের পর তদন্তকারীদের মুখোমুখি হয়ে সব ধরনের সহযোগিতার আশ্বাসও তিনি দিয়েছেন।

এমনকী জানা যাচ্ছে, গ্রেফতারি এড়াতে আইজীবীর সঙ্গে কথা বলে হাইকোর্টের দ্বারস্থ হয়ে আগাম জামিনের প্রস্তুতি নিতে চলেছেন মহম্মদ শামি। শামির বিরুদ্ধে গার্হস্থ্য হিংসা, বিবাহ বহির্ভূত সম্পর্ক, বধূ নির্যাতন, ধর্ষণ, খুনের চেষ্টা-সহ একাধিক অভিযোগ তুলে আদালতে মামলা করেছেন হাসিন জাহাঁ।  

.