DHFC vs MSC | CFL 2024: দাম পেল না জবির দুরন্ত গোল, হারা ম্যাচ ড্র সাদা-কালো ব্রিগেডের

DHFC vs MSC Highlights: শেষ মুহূর্তে বাজিমাত করে মহামেডান হারা ম্য়াচ ড্র করল, ৯০ মিনিট এগিয়ে থেকেও জেতা হল না কিবু ভিকুনার দলের।

Updated By: Aug 3, 2024, 05:36 PM IST
DHFC vs MSC | CFL 2024: দাম পেল না জবির দুরন্ত গোল, হারা ম্যাচ ড্র সাদা-কালো ব্রিগেডের
শেষ মুহূর্তে ড্র হয়ে গেল খেলা

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: ঘরোয়া লিগে গ্রুপ এ-র গুরুত্বপূর্ণ ম্যাচে মুখোমুখি হয়েছিল ডায়মন্ড হারবার এফসি ও মহামেডান (DHFC vs MSC)। ৯০ মিনিট এগিয়ে থেকেও ড্র করতে হল ডিএইচএফসিকে। এক্সট্রা টাইমে গোল করে হারা ম্য়াচ ড্র করে সাদা-কালো ব্রিগেড। অন্য়দিকে জেতা ম্যাচ মাঠে রেখে এলেন কিবু ভিকুনারা। পয়েন্ট ভাগভাগি হয়ে গেলেও গ্রুপে লিগ শীর্ষেই থাকলেন তাঁরা।

আরও পড়ুন: সনাক্তকরণ ভারতেই, মহিলার ভেকে 'পুরুষ' প্যারিসে! রইল বিতর্কিত বক্সারের ঠিকুজি কুষ্ঠি

এদিন খেলার ৩০ মিনিটে ডিএইচএফসিকে এগিয়ে দিয়ে তাদের সুপারস্টার জবি জাস্টিন। শিন স্টিভেনসনের বক্সে ভাসানো কর্নার রেখেছিলেন। সেখান থেকে ঝাঁপিয়ে হেড করে দুরন্ত গোল করেন জবি। তিনি হয়তো সেরা সময় ফেলে এসেছেন। কিন্তু ঘরোয়া লিগে দারুণ ফর্মে আছেন তিনি। সেই চেনা জবি। তাঁর গোলেই ৯০ মিনিট এগিয়ে ছিল ডায়মন্ড হারবার। কিন্তু যোগ করা সময়ে ডায়মন্ডের ডিফেন্ডাররা সম্ভবত মাথা ঠিক রাখতে পারেননি। সাদা-কালোর সলমান ফারিসের মুখের কাছাকাছি পা তুলে ফেলেন তিনি। সঙ্গে সঙ্গে রেফারি পেনাল্টির বাঁশি বাজান। গোল করতে কোনও ভুল করেননি বামিয়া সামাদ।

এদিন মহামেডান বেঞ্চে ছিলেন না কোচ হাকিম সেগেন্ডো। কার্ড সমস্যার কারণে তিনি এই ম্যাচে নেই। তাঁর পরিবর্তে কোচের দায়িত্বে সামলালেন সহকারি কোচ জর্জ ভ্যানি লিংডো। বিগত তিনবার কলকাতা লিগ চ্য়াম্পিয়ন হয়েছে রেড রোডের ধারের ক্লাব। চ্য়াম্পিয়নশিপের লড়াইয়ে যদিও তারা রয়েছে। দেখা যাক মহামেডান এবার কী করে!

 

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.