কখন খেলা ছাড়তে হবে সেই সিদ্ধান্ত নেওয়ার অধিকার ধোনি অর্জন করেছেন, দাবি কার্স্টেনের

দীর্ঘদিন ক্রিকেটের বাইরে থাকা এবং বোর্ডের বেতন তালিকা থেকে ধোনির নাম বাদ পড়ায় তাঁর  অবসর জল্পনা তুঙ্গে।

Updated By: May 29, 2020, 12:40 PM IST
কখন খেলা ছাড়তে হবে সেই সিদ্ধান্ত নেওয়ার অধিকার ধোনি অর্জন করেছেন, দাবি কার্স্টেনের

নিজস্ব প্রতিবেদন:  মহেন্দ্র সিং ধোনির অবসর নিয়ে হাজারও জল্পনা! ক্ষুব্ধ সাক্ষীর টুইটে শোরগোল পড়ে গিয়েছে। আবার এমএস ধোনির পাশে দাঁড়ালেন ভারতের বিশ্বকাপজয়ী কোচ গ্যারি কার্স্টেন।

প্রাক্তন ভারত অধিনায়ক মহেন্দ্র সিং ধোনিকে খুব কাছ থেকে দেখেছেন গ্যারি কার্স্টেন।২০১১ সালে কার্স্টেন এবং ধোনির ধোনির কৌশলী যুগলবন্দিতে বিশ্বকাপ জিতেছে টিম ইন্ডিয়া। ধোনির মানসিকতা নিয়ে তাই বেশ ওয়াকিবহাল কার্স্টেন। তাঁর সাফ কথা , "ধোনি অবিশ্বাস্য ক্রিকেটার।বুদ্ধিমান, শক্তিশালী মানসিকতার এবং ম্যাচ উইনার। ও জানে খেলা ছাড়ার সঠিক সময় কখন, বাইরের কারও পরামর্শে ও চলবে না। আর কখন খেলা ছাড়তে হবে , সেই সিদ্ধান্ত নেওয়ার অধিকার মহেন্দ্র সিং ধোনি অর্জন করছেন।"

দীর্ঘদিন ক্রিকেটের বাইরে থাকা এবং বোর্ডের বেতন তালিকা থেকে ধোনির নাম বাদ পড়ায় তাঁর  অবসর জল্পনা তুঙ্গে। সম্প্রতি #DhoniRetires ট্যাগ তৈরি করে দেশের অন্যতম সেরা অধিনায়কের অবসরের জল্পনা উসকে দেন কিছু নেটিজেন। আর সেটা ভাইরাল হতে আবেগতাড়িত হয়ে পড়েন ধোনি ভক্তরা। এই ঘটনার তীব্র প্রতিবাদ করে সোশ্যাল মিডিয়াতে সোচ্চার হন ধোনির স্ত্রী সাক্ষী সিং রাওয়াত। টুইটারে কড়া ভাষায় সমালোচনা করেন তিনি। যদিও পরে সেই টুইট মুছে দেন সাক্ষী। এদিকে #DhoniRetires-এর পাল্টা হিসেবে এবার #DhoniNeverTires ট্যাগ সোশ্যাল মিডিয়াতে ভাইরাল করলেন ধোনি ভক্তরা।

আরও পড়ুন - জুনের মাঝামাঝি পুনরায় চালু হচ্ছে বিশ্বের জনপ্রিয়তম লিগ

.