MS Dhoni-কে নিয়ে ফের বিতর্কিত মন্তব্য করলেন Harbhajan Singh

ফের ক্ষোভ উগরে দিলেন ভাজ্জি। 

Updated By: Jan 31, 2022, 11:21 PM IST
MS Dhoni-কে নিয়ে ফের বিতর্কিত মন্তব্য করলেন Harbhajan Singh
ধোনিকে কাঠগড়ায় দাঁড় করাতে রাজি নন ভাজ্জি। ফাইল চিত্র

নিজস্ব প্রতিবেদন:মহেন্দ্র সিং ধোনির সঙ্গে নিজের সম্পর্ক নিয়ে ফের মুখ খুললেন হরভজন সিং। হরভজন বলেছেন যে ধোনির সঙ্গে তাঁর কোনও বিরোধ বা কোনও অভিযোগ নেই। তিনি বলেছিলেন যে ধোনি তাঁর ভাল বন্ধু। ৪১ বছর বয়সি হরভজন গত বছরের ২৪ ডিসেম্বর আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসর ঘোষণা করেন। 

২০১১ বিশ্বকাপ জয়ী দলের সদস্য ছিলেন ভাজ্জি। তবে এই অফ স্পিনার মনে করেন তিনি বিসিসিআই-এর সমর্থন পাননি। সেই কারণেই তাঁকে অনেক আগে থেমে যেতে হয়েছিল। মহেন্দ্র সিং ধোনির ব্যাপারে তাঁর কি কোনও অভিযোগ আছে? ভাজ্জি সটান বলে দেন, "আমি তো ধোনিকে বিয়ে করিনি! ধোনির বিরুদ্ধে আমার কোনও অভিযোগ নেই। বরং এত বছর ধরে আমরা দুজনে ভাল বন্ধু। বিসিসিআই-এর কাছে আমার অভিযোগ আছে। যাকে আমি সেই সময়ের সরকার বলি। সেই সময়ের নির্বাচকরা তাদের কাজের প্রতি সুবিচার করেননি।" 

আরও পড়ুন: কবে শুরু হচ্ছে Ranji Trophy? জানতে পড়ুন

আরও পড়ুন: INDvsWI: ইডেনে থাকবে ৭৫ শতাংশ দর্শক, জানিয়ে দিলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়

হরভজন আরও যোগ করেছেন, "যখন দলে অভিজ্ঞ ক্রিকেটাররা ভাল পারফর্ম করছে, তখন দলে নতুন ছেলে আনার কী দরকার ছিল? একবার আমি নির্বাচকদের কাছে সেটা নিয়ে বিরোধিতা করেছিলাম এবং আমি উত্তর পেয়েছিলাম যে ‘এটা আমাদের হাতে নয়’। উত্তরে আমি তাদের বলেছিলাম তাহলে আপনি আবার কিসের নির্বাচক!" 

Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App

.