WATCH | MS Dhoni | IPL 2023: ব্যাট হাতে যেন কোনও বৃদ্ধ সন্ন্যাসী! গাল ভর্তি সাদা দাড়িতে ভাইরাল 'থালা'

MS Dhoni's pics in white beard go viral: আর কয়েক মাস শুরু হয়ে যাবে আইপিএল সিক্সটিন। তার আগে ফের নেটে অনুশীলন শুরু করে দিলেন এমএস ধোনি। তাঁকে অনুশীলনে দেখা গিয়েছে গাল ভর্তি সাদা দাড়িতে। ধোনির এই লুকস সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে গিয়েছে।   

Updated By: Jan 22, 2023, 05:57 PM IST
WATCH | MS Dhoni | IPL 2023: ব্যাট হাতে যেন কোনও বৃদ্ধ সন্ন্যাসী! গাল ভর্তি সাদা দাড়িতে ভাইরাল 'থালা'
ফের ভাইরাল ধোনির লুক

জি ২৪ ঘন্টা ডিজিটাল ব্যুরো: আসন্ন আইপিএলে (IPL 2023) ফের একবার চেনা হলুদ জার্সিতে মাঠে দেখা যাবে এমএস ধোনিকে (MS Dhoni)। আইপিএল ছাড়া আর কোনও ধরনের ক্রিকেটই খেলেন না সর্বকালের অন্য়তম সেরা অধিনায়ক। কিংবদন্তি ভারতীয় উইকেটকিপার-ব্যাটার আইপিএল সিক্সটিনের জন্য় অনুশীলন শুরু করে দিলেন। নেমে পড়লেন মাঠে। নেটে শুরু করে দিলেন নকিং। আর ধোনিকে অনুশীলনে দেখা গেল সম্পূর্ণ নতুন লুকে। গাল ভর্তি সাদা দাড়ি রেখেছেন তিনি। দেখে মনে হবে ব্যাট হাতে যেন কোনও বৃদ্ধ সন্ন্যাসী! ধোনির এই ছবি নেটদুনিয়ায় ভাইরাল হয়ে গিয়েছে। বিগত তিন বছরে ধোনি একাধিকবার নিজের লুক নিয়ে পরীক্ষা-নিরীক্ষা করেছেন। ফের একবার ফ্যানদের চমকে দিলেন বাইশ গজের সর্বকালের অন্যতম সেরা ফিনিশার। ধোনির লুকসের জন্য তাঁর বয়স বোঝা যাচ্ছে না ঠিকই, তবে আকাশি রঙয়ের ট্র্যাকস্যুটে বোঝা যাচ্ছে যে, ধোনি এখনও চূড়ান্ত ফিটই আছেন। 

আরও পড়ুনMS Dhoni: এবার কি রামধনু দেশ মাতাবেন 'ক্যাপ্টেন কুল'? ধোনির ভবিষ্যৎ নিয়ে এল বিরাট আপডেট

আইপিএল সিক্সটিনের নিলাম টেবিলে চমকে দিয়েছে চেন্নাই সুপার কিংস। চারবারের আইপিএল জয়ী দল ১৬ কোটি ২৫ লক্ষ টাকায় দলে নিয়েছে ইংল্যান্ডের টেস্ট ক্যাপ্টেনকে। স্টোকস এই মুহূর্তে বিশ্বের অন্যতম সেরা অলরাউন্ডার। এই নিয়ে কোনও সন্দেহ নেই। সাদা বলের ক্রিকেটে অন্য ধাতু দিতে গড়া স্টোকস। চলতি বছর তাঁর মহাকাব্যিক ব্যাটেই ইংল্যান্ড দ্বিতীয়বার টি-২০ বিশ্বকাপ জেতে। স্টোকস বিশ্বের অন্যতম সেরা অলরাউন্ডার। ব্যাটে-বলে যে কোনও মুহূর্তে বদলে দিতে পারেন ম্যাচের রং। স্টোকস এবং ধোনির জুটি দেখা যাবে এবার হলুদ জার্সিতে। চলতি বছর আইপিএলের শুরুতে ও মাঝপথেই ভিন নেতা দেখেছে চেন্নাই। ধোনি আইপিএল শুরুর আগে জাদেজাকে ক্য়াপ্টেনসির ব্যাটন তুলে দিয়েছিলেন। কিন্তু কিংবদন্তি ক্য়াপ্টেনের জুতোয় পা গলিয়ে ডাঁহা ব্যর্থ হন জাড্ডু। চাপ সামলাতে না পেরে ফের তিনি ধোনিকেই গুরুভার তুলে দেন। ২০০৮ সালে আইপিএলের আবির্ভাব হয় ভারতীয় ক্রিকেটে। সেই বছর চেন্নাই ধোনিকে আইকন ক্রিকেটার হিসাবে দলে নিয়েছিল। ধোনির নেতৃত্বে চেন্নাই চারবার আইপিএল খেতাব ও দু'বার চ্যাম্পিয়ন্স লিগ টি-২০ জিতেছে। এবার দেখার ধোনিই অধিনায়ক থাকেন নাকি স্টোকস বসেন তাঁর গদিতে!

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

 

.