'পেপার ক্যাপ্টেন কোহলি!' বিরাটকে নিয়ে বিস্তর ট্রোলিং; বিতর্কিত টুইটে লাইক সূর্যকুমারের

বিতর্ক দানা বাঁধতেই তিনি তা আনলাইকও করেন। নেটিজেনরা সূর্যের লাইক করার স্ক্রিনশট নিয়ে রেখেছেন।

Edited By: সুখেন্দু সরকার | Updated By: Nov 17, 2020, 04:51 PM IST
'পেপার ক্যাপ্টেন কোহলি!' বিরাটকে নিয়ে বিস্তর ট্রোলিং; বিতর্কিত টুইটে লাইক সূর্যকুমারের
ছবি: সংগৃহীত

নিজস্ব প্রতিবেদন:  আইপিএল শেষ হয়েছে এক সপ্তাহ হতে চলল। কিন্তু মুম্বই ইন্ডিয়ানসের  সূর্যকুমার যাদবকে নিয়ে আলোচনা থামছে না। দুরন্ত পারফরমেন্স করেছেন তিনি এবারের আইপিএলে। কিন্তু এবার খবরের শিরোনামে উঠে এলেন এক বিতর্কিত বিষয় নিয়ে।

বিতর্কিত একটি টুইটকে লাইক করে আলোচনায় উঠে এলেন সূর্য। ঘটনার সূত্রপাত, একটি মিমকে ঘিরে। একটি ফ্যান পেজ থেকে টুইট করা হয়, সেখানে ভারতীয় ক্রিকেট দলের অধিনায়ক বিরাট কোহলিকে 'পেপার ক্যাপ্টেন' বলে ট্রোলিং করা হয়। যা লাইক করেন সূর্যকুমার যাদব। বিতর্ক দানা বাঁধতেই তিনি তা আনলাইকও করেন। নেটিজেনরা সূর্যের লাইক করার স্ক্রিনশট নিয়ে রেখেছেন। যা ইতিমধ্যেই ভাইরাল হয়ে গিয়েছে।

 

২০২০ সালের আইপিএলে ১৬ ম্যাচে ৪৮০ রান করেও টিম ইন্ডিয়ায় জায়গা হয়নি  মুম্বই ইন্ডিয়ানসের সূর্যকুমার যাদবের। ভারতীয় দলে তিনি এখনও ব্রাত্য। বীরেন্দ্র সেওয়াগ থেকে হরভজন সিংয়ের মতো প্রাক্তনীরা ভারতীয় দলে সূর্যকুমার যাদবের সুযোগ পাওয়ার বিষয়টি নিয়ে জোরালো সওয়াল করেন। এরই মাঝে আইপিএলে মুম্বই বনাম আরসিবি ম্যাচে সূর্যকুমার যাদবকে আউট করতে না পারায় বিরাট কোহলি কার্যত স্লেজিং করে বসেন। প্রত্যুত্তরে বিরাটের দিকে ফিরেও তাকাননি সূর্য। টুইটারে এই পাত্তা না দেওয়ার বিষয়টি নিয়ে বেশ চর্চা হয়। সেই ম্যাচ একা হাতে জিতিয়ে রাতারাতি হিরো হয়ে গিয়েছিলেন সূর্যকুমার যাদব।

 

আইপিএল শেষে যখন টিম ইন্ডিয়া অস্ট্রেলিয়ায় কোয়ারেন্টিনে, সেখানে সূর্যকুমার যাদব বিতর্কিত টুইটে লাইক এবং পরে আনলাইক করে খবরের শিরোনামে। যা নিয়ে জোর চর্চা শুরু হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

আরও পড়ুন- অস্ট্রেলিয়া সিরিজের আগেই কোহলিদের কিট স্পনসর ঘোষণা করল বিসিসিআই

.