বোল্ট, ধাওয়ানদের সঙ্গে দিব্যি পুল খেলছেন মুস্তাফিজুর! দেখুন ভিডিও

আইপিএলে তাঁর দল প্রথম ম্যাচে জিততে পারেনি। কিন্তু নিজের পারফরম্যান্সে খুশি হওয়ার কথা প্রথম আইপিএল ম্যাচ খেলা মুস্তাফিজুর রহমান। টপ ফর্মে থাকা বিরাট কোহলি, এবি ডিভিলিয়ার্স এবং ওয়াটসনেদর সামনে দুর্দান্ত পারফরম্যান্স বাংলাদেশের এই বোলারের। ৪ ওভার বল করে মাত্র ২৬ রান দিয়ে তুলে নিয়েছেন দু উইকেট! দলের বোলারদের মধ্যে সবথেকে কম রান তিনিই দিয়েছেন সানরাইজার্সের হয়ে।

Updated By: Apr 13, 2016, 07:06 PM IST
বোল্ট, ধাওয়ানদের সঙ্গে দিব্যি পুল খেলছেন মুস্তাফিজুর! দেখুন ভিডিও

ওয়েব ডেস্ক : আইপিএলে তাঁর দল প্রথম ম্যাচে জিততে পারেনি। কিন্তু নিজের পারফরম্যান্সে খুশি হওয়ার কথা প্রথম আইপিএল ম্যাচ খেলা মুস্তাফিজুর রহমান। টপ ফর্মে থাকা বিরাট কোহলি, এবি ডিভিলিয়ার্স এবং ওয়াটসনেদর সামনে দুর্দান্ত পারফরম্যান্স বাংলাদেশের এই বোলারের। ৪ ওভার বল করে মাত্র ২৬ রান দিয়ে তুলে নিয়েছেন দু উইকেট! দলের বোলারদের মধ্যে সবথেকে কম রান তিনিই দিয়েছেন সানরাইজার্সের হয়ে।

সেই মুস্তাফিজুর শুধু ক্রিকেটই খেলছেন না। আইপিএলের দৌলতে বিশ্বের তাবড় ক্রিকেটারদের সঙ্গে রীতিমতো পুল খেলতেও দেখা যাচ্ছে তাঁকে। ট্রেন্ট বোল্ট থেকে শিখর ধাওয়ানের মতো ক্রিকেটাররা মুস্তাফিজুরের পুল খেলার প্রশংসাও করছেন ঢালাও। দেখেই নিন না, মুস্তাফিজুরের পুল খেলার ভিডিও।

 

.