Pele: মিউজিক থেরাপির পর তাস খেলা, দিব্যি আছেন প্রবাদপ্রতিম Pele

হাসপাতালে ভর্তি হলেও ভাল আছেন পেলে।       

Updated By: Sep 25, 2021, 08:56 PM IST
Pele: মিউজিক থেরাপির পর তাস খেলা, দিব্যি আছেন প্রবাদপ্রতিম Pele
তাস খেলায় মজে আছেন 'ফুটবল সম্রাট'। ছবি - ইনস্টাগ্রাম

নিজস্ব প্রতিবেদন: মিউজিক থেরাপির পর (Music Therapy) এবার তাস খেলা। হাসপাতালে দিব্যি আছেন প্রবাদপ্রতিম পেলে (Pele)। ইনস্টাগ্রামে ছবি পোস্ট করে এমনই বার্তা দিলেন তাঁর কন্যা কেলি নাসিমেন্টো। গান গাওয়ার ভিডিওর মতো এই ছবিও মুহর্তে ভাইরাল। 

পেলেকে তাঁর মেয়ের সঙ্গে তাস খেলায় মশগুল থাকতে দেখা গিয়েছে। নিজের সোশ্যাল মিডিয়া পোস্টের ক্যাপশনে কেলি লিখেছেন,‘বাবা আমাকে ট্রাঙ্কা (এক ধরনের তাসের খেলা) শেখাচ্ছে। আমি প্রতিবার হারছি। বাবা কিন্তু খেলার সময় আমার কনফিউজড মুখের ছবিও তুলতে আগ্রহী। শেষ কয়েকদিনে আমরা সুস্থতার পথে অনেকটাই এগিয়েছি।’

আরও পড়ুন: Football: মাঠের মাঝে ফ্লাডলাইট জ্বালিয়ে প্লেবয় মডেলের সঙ্গে উদ্দাম যৌনতা ফুটবলারের!

 

প্রবাদপ্রতিম পেলের স্বাস্থ্য নিয়ে বেশ উদ্বিগ্ন গোটা দুনিয়া। গত কয়েক দিনের মধ্যে এই দু'বার হাসপাতালে ভর্তি হয়েছিলেন পেলে। বেশ কিছু শারীরিক সমস্যা দেখা দেওয়ায় চলতি মাসের শুরুতে নিয়মিত পরীক্ষার জন্য সাও পাওলোর আলবার্ট আইনস্টাইন হাসপাতালে তাঁকে ভর্তি করা হয়েছিল। সেখানেই তাঁর কোলনে টিউমার ধরা পড়ে এবং এরপর অস্ত্রোপচার সম্পন্ন হয়। সেখানে কয়েকদিন আইসিইউ-তে (ICU) ছিলেন তিনি। এরপর বাড়ি ফিরলেও ফের অসুস্থ হয়ে পড়েন তিনি। শ্বাসকষ্ট বাড়ার জন্য তাঁকে ফের হাসপাতালে ভর্তি করা হয়েছিল। তবে সকলকে আশ্বস্ত করলেন কিংবদন্তির মেয়ে। 

আরও পড়ুন: La Liga: লাল কার্ডের পর দুই ম্যাচে নিষিদ্ধ Ronald Koeman, চাপে Barcelona

গত ২৩ সেপ্টেম্বর কেলি তাঁর ইনস্টাগ্রামে পেলের ছবি গান গাওয়ার ভিডিও পোস্ট করেছিলেন। সেখানেই তিনি লিখেছিলেন ব্রাজিলিয়ান কিংবদন্তি দ্রুত সুস্থতার পথে এগিয়ে চলেছেন। ব্রাজিলের বিখ্যাত দুই গায়ক মার্সিয়া ও মাইকনের সঙ্গে স্যান্টোসের থিম সং গাইতে দেখা গিয়েছিল পেলেকে। ভিডিও পোস্ট করে কেলি লিখেছিলেন, ‘এর থেকে ভাল কিছু হতে পারে না’। 

বয়স তাঁর শরীরে থাবা বসিয়েছে। তবে তাঁর গলা ছেড়ে গান গাওয়া থেকে শুরু করে মেয়ের সঙ্গে তাস খেলে সময় কাটাচ্ছেন তিনি। বেশ বোঝা যাচ্ছে বয়স ৮০ হয়ে গেলেও 'ফুটবল সম্রাট' হাল ছাড়তে রাজি নন। স্যান্টোসের থিম সং থেকে শুরু করে তাস খেলা যেন সেই বার্তাই দিয়ে গেল। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)