টেস্ট ক্রিকেটে দেশের মাটিতে ভারতীয় দলের আবারও রেকর্ড

নিউজিল্যান্ডকে পরপর দুই টেস্টে হারিয়ে আইসিসির টেস্ট রাঙ্কিয়ে শীর্ষে চলে গেল ভারত। এটা তো ভারতীয় ক্রিকেটপ্রেমীদের জন্য খুশির খবরই। তারউপর শীর্ষে ভারত গেলও কিনা পাকিস্তানকে সরিয়ে। যারা শুধু ভারতের ক্রিকেট মাঠেরই চিরপ্রতিদ্বন্দ্বী নয়, এই মুহূর্তে সে দেশের সঙ্গে আমাদের ভারতের সম্পর্কের অবস্থা খুবই খারাপ। তাই ভারতবাসীর বিরাট কোহলি ব্রিগেডের এই জয় খুবই ভালো লাগবে।

Updated By: Oct 3, 2016, 07:54 PM IST
 টেস্ট ক্রিকেটে দেশের মাটিতে ভারতীয় দলের আবারও রেকর্ড

ওয়েব ডেস্ক: নিউজিল্যান্ডকে পরপর দুই টেস্টে হারিয়ে আইসিসির টেস্ট রাঙ্কিয়ে শীর্ষে চলে গেল ভারত। এটা তো ভারতীয় ক্রিকেটপ্রেমীদের জন্য খুশির খবরই। তারউপর শীর্ষে ভারত গেলও কিনা পাকিস্তানকে সরিয়ে। যারা শুধু ভারতের ক্রিকেট মাঠেরই চিরপ্রতিদ্বন্দ্বী নয়, এই মুহূর্তে সে দেশের সঙ্গে আমাদের ভারতের সম্পর্কের অবস্থা খুবই খারাপ। তাই ভারতবাসীর বিরাট কোহলি ব্রিগেডের এই জয় খুবই ভালো লাগবে।

আরও পড়ুন ইডেন টেস্টে যে রেকর্ড হল, তা আগের ২৪৯ টেস্টে কখনও হয়নি!

ভালো লাগাটা আরও বাড়বে এটা জানলে যে, দেশের মাটিতে ভারত শেষ এক ডজন টেস্ট খেলে কিনা জিতল ১১ টা টেস্টেই! হ্যাঁ, শেষ ১১ টেস্টে দেশের মাটিতে খেলে ভারত জয় পেয়েছে ১১ টা টেস্টেই। এরকম ধারাবাহিক সাফল্য ভারতীয় ক্রিকেটে কখনও ছিল না। এই প্রথম এক ডজন টেস্টে ভারত ১১ টাতেই জিতল দেশের মাটিতে।

আরও পড়ুন  ধোনি, ফারুখ ইঞ্জিনিয়ারদের সঙ্গে একাসনে ঋদ্ধিমান সাহা