S Sreesanth: আইপিএলে দল না পেয়ে এবার অভিনেতাদের সঙ্গে ক্রিকেট খেলবেন শ্রীসন্থ

এবারও শ্রীসন্থ নিজেকে আইপিএল নিলামে রেখেছিলেন। কিন্তু শেষ পর্যন্ত অবিক্রিতই থেকে যান।

Updated By: Feb 24, 2022, 05:48 PM IST
S Sreesanth: আইপিএলে দল না পেয়ে এবার অভিনেতাদের সঙ্গে ক্রিকেট খেলবেন শ্রীসন্থ

নিজস্ব প্রতিবেদন: গতবারের মতোই এবারও নিলামে নিজেকে রেখেছিলেন শান্তাকুমারন শ্রীসন্থ (S Sreesanth)। তবে বিশ্বকাপ জয়ী প্রাক্তন ভারতীয় জোরে বোলার অবিক্রিতই থেকে গিয়েছেন শেষ পর্যন্ত। আইপিএলে দল না পেয়ে এবার অভিনেতাদের সঙ্গে ক্রিকেট খেলতে সংযুক্ত আরব আমিরশাহিতে যাচ্ছেন শ্রীসন্থ। খেলবেন তিন দিন ব্যাপী ফ্রেন্ডশিপ কাপ (Friendship Cup)। টি-১০ ফরম্যাটে খেলা হবে। অভিনেতাদের সঙ্গেই থাকবেন এক ঝাঁক প্রাক্তন ক্রিকেটাররাও।

মরুদেশে এই প্রথম এরকম ফ্রেন্ডশিপ কাপ হচ্ছে। আরবা স্পোর্টস সার্ভিস এএলসি এর আয়োজন করছে। বিখ্যাত শারজা ক্রিকেট স্টেডিয়ামে তিন দিনের এই টুর্নামেন্টে থাকছে মোট চারটি টিম- ইন্ডিয়া লেজেন্ডস (India Legends), পাকিস্তান লেজেন্ডস (Pakistan Legends), ওয়ার্ল্ড লেজেন্ডস ইলেভেন (World Legends 11) ও বলিউড কিংস (Bollywood Kings)। প্রতি দলেরই নেতৃত্বভার সামলাবেন ক্রিকেট ও অভিনয় জগতের চেনা মুখেরা।

বলিউড কিংসের ক্যাপ্টেন সুনীল শেট্টি (Suniel Shetty)। রয়েছেন অভিনেতা সোহেল খান (Sohail Khan) ও আফতাব শিবদাসানি (Aftab Shivdasani)। এই টিমেই খেলবেন শ্রীসন্থ। ইন্ডিয়া লেজেন্ডসে মহম্মদ কাইফ (Mohammed Kaif), মুনাফ প্যাটেল (Munaf Patel), অজয় জাদেজা (Ajay Jadeja) ও প্রাক্তন ভারত অধিনায়ক মহম্মদ আজহারউদ্দিন (Mohammed Azharuddin)।

পাকিস্তান লেজেন্ডসে মহম্মদ ইউসুফ (Mohammed Yousuf), সলমন বাট (Salman Butt) ও ইমরান নাজিরের (Imran Nazir) মতো প্রাক্তন ক্রিকেটাররা খেলবেন। ওয়ার্ল্ড লেজেন্ডস ইলেভেনের ক্যাপ্টেন শ্রীলঙ্কার অজন্তা মেন্ডিস (Ajantha Mendis), তিলকরত্নে দিলশান (Tillakaratne Dilshan)। থাকবেন ইংল্যান্ড, দক্ষিণ আফ্রিকা, বাংলাদেশ, আফগানিস্তান ও জিম্বাবোয়ের মতো দলের বেশ কিছু নাম করা প্রাক্তন ক্রিকেটাররা। 

আরও পড়ুন: IPL 2022: কেন RCB-র অধিনায়কত্ব ছেড়েছিলেন Virat Kohli? জানতে পড়ুন

আরও পড়ুনMichael Vaughan vs Wasim Jaffer: কেন সাপে-নেউলে সম্পর্ক তাঁদের! কারণ জানালেন ভন

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)   

.