আইএসএল থেকে সরে গেলেন সচিন!

তবে মুম্বইকরের মালিকানা ঠিক কত শতাংশ, তা পরিষ্কার নয়।

Updated By: Sep 16, 2018, 03:23 PM IST
আইএসএল থেকে সরে গেলেন সচিন!

নিজস্ব প্রতিবেদন :  আইএসএল শুরুর আগে বড়সড় ধাক্কা খেল কেরালা ব্লাস্টার্স। সূত্রের খবর, কেরালা ব্লাস্টার্সের মালিকানা বিক্রি করে দিলেন সচিন তেন্ডুলকর। জল্পনা চলছিলই, শেষ পর্যন্ত পঞ্চম আইএসএল শুরুর আগেই সিদ্ধান্তটা নিয়ে ফেললেন মাস্টার ব্লাস্টার। যদিও সরকারিভাবে সচিন নিজে এখনও কিছু জানান নি।  

আরও পড়ুন - ফুটবল না ক্যারাটে! 'কুংফু' গোল করে ফের আলোচনায় ইব্রাহিমোভিচ

গত চার বছর ধরে ইন্ডিয়ান সুপার লিগে সচিন রীতিমতো একাত্ম ছিলেন কেরল ফ্র্যাঞ্চাইজির সঙ্গে। হোম এবং অ্যাওয়ে ম্যাচে গ্যালারি থেকে দলের সমর্থনে গলাও ফাটাতেও দেখা যেত তাঁকে। ২০১৪ সালে আইএসএলের শুরু থেকেই কেরালা ব্লাস্টার্সের সঙ্গে যুক্ত ছিলেন সচিন। শিল্পপতি নিম্মাগাড্ডা প্রসাদ, প্রযোজক-অভিনেতা আল্লু অর্জুন, অভিনেতা নাগার্জুন এবং চিরঞ্জিবীর সঙ্গে কেরালা ব্লাস্টার্সের অন্যতম মালিক ছিলেন সচিন। তবে মুম্বইকরের মালিকানা ঠিক কত শতাংশ, তা পরিষ্কার নয়।

আরও পড়ুন -  আইপিএলে এবার নতুন দল, ম্যাচ হতে পারে জম্মু-কাশ্মীরে

শোনা যাচ্ছে, কেরালা ব্লাস্টার্সে সচিনের মালিকানার অংশ কিনে নিতে পারেন এক শিল্পপতি। তবে এ বিষয়ে সচিন বা ফ্র্যাঞ্চাইজির তরফে এখনও কিছু বলা হয়নি। দল একবারও চ্যাম্পিয়ন না হওয়ায় কি হতাশ সচিন? গত চার বছর ধরে তিনিই ছিলেন দলের মুখ। এবার আইএসএল থেকে সচিন সরে গেলে বাকি দলগুলিও কিন্তু অশনি সঙ্কেত দেখতে পাচ্ছেন হয়তো!

.