প্লে-অফে কলকাতা, সারারাত 'বস' এর ঘুম এল না

মুম্বইয়ের বিরুদ্ধে হারের পর হতাশা উগরে দিয়েছিলেন কিং খান।

Updated By: May 20, 2018, 01:31 PM IST
প্লে-অফে কলকাতা, সারারাত 'বস' এর ঘুম এল না

নিজস্ব প্রতিনিধি : আইপিএল নিলামের পর কত কিছুই শোনা যাচ্ছিল। কেউ বলছিলেন, এবার আইপিএলে কলকাতার টিম তুলনামূলক দুর্বল। কারও দাবি ছিল, সব থেকে ব্যালান্স টিম করেছে কলকাতা। সুনীল নারিন, দীনেশ কার্তিকদের 'বস' কিন্তু তাঁর দলের উপর আস্থা রেখেছিলেন। তারই সুফল এল শেষমেশ। পয়েন্ট টেবিলের শীর্ষে থাকা হায়দরাবাদকে হারিয়ে কলকাতা প্লে-অফের টিকিট অর্জন করেছে।

আরও পড়ুনপতৌদি বক্তৃতার জন্য জোরালো হচ্ছে সৌরভ গঙ্গোপাধ্যায়ের নাম

কলকাতার প্লে-অফ ভাগ্য একটা সময় বেশ খারাপ জায়গায় পৌঁছেছিল। টিমের ভিতরে হতাশার ছাপ স্পষ্ট হচ্ছিল। এমনকী, 'বস' শাহরুখও মেজাজ হারিয়েছিলেন। মুম্বইয়ের বিরুদ্ধে হারের পর হতাশা উগরে দিয়েছিলেন কিং খান। তার পর অবশ্য শাহরুখ খান টুইটে ক্ষমাও চেয়েছিলেন, ''খেলাধূলায় আসল ব্যাপার হল স্পিরিট। জেতা বা হারার উপর খেলার স্পিরিট নির্ভর করে না। কিন্তু টিমের বস হিসাবে আজ আমি সমর্থকদের কাছে ক্ষমা চেয়ে নিতে চাই। আমার মধ্যে স্পিরিটের অভাব দেখা দিয়েছিল।'' 

আরও পড়ুন- কিয়েভে জিতলেই 'পারফেক্ট টেন', অনন্য রেকর্ডের সামনে রোনাল্ডো

শনিবারের রাতটা ছিল অন্যরকম। টিম ততক্ষণে প্লে-অফে খেলার যোগ্যতা অর্জন করে ফেলেছে। শাহরুখ কিন্তু এবারও 'বস' হিসাবে তাঁর টিমের ক্রিকেটারদের প্রশংসা করতে ভুললেন না। মাঝরাতে দীনেশ কার্তিক ও সুনীল নারিনের হাসিমুখের ছবি পোস্ট করে টুইটে লিখলেন, এমন হাসি দেখতে ২৪ ঘন্টা জেগে থাকতে পারি। দীনেশ ওয়েল ডান। রবিন উথাপ্পা, আমরা একসঙ্গে এক্সারসাইজ করব। লিন অসাধারণ। আর সুনীল তো সুনীল। আজ আর ঘুম আসবে না।

.