এখনকার বাচ্চারা জানেই না, পেস কী জিনিস! আগুনে বার্তায় ক্রিকেটে ফেরার ইঙ্গিত শোয়েব আখতারের

তাঁর গতি সামলাতে অনেক তাবড় ব্যাটসম্যানকে হিমশিম খেতে হয়েছে একটা সময়। এবার আরও একবার সেই দিন হয়তো ফিরে আসছে। 

Updated By: Feb 14, 2019, 01:28 PM IST
এখনকার বাচ্চারা জানেই না, পেস কী জিনিস! আগুনে বার্তায় ক্রিকেটে ফেরার ইঙ্গিত শোয়েব আখতারের

নিজস্ব প্রতিনিধি : শোয়েব আখতার। ব্যস, নামটুকুই তো যথেষ্ট। তিনি সেই নামটাই শুধু আবার বললেন। শুরু করলেন এভাবে, আজ্ঞে এটা আমি, শোয়েব আখতার। আজকালকার বাচ্চারা ভাবে ওরা অনেক কিছু করতে পারে! ওরা আমার গতিকে চ্যালেঞ্জ করতে পারে বলেও মনে করে। বাচ্চারা, এবার আমি ফিরে আসছি। তোমাদের দেখাব, গতি জিনিসটা আসলে কী! কথাগুলো খোদ শোয়েব আখতারের মুখ থেকে শুনেই যে কোনও ক্রিকেটভক্তের রোম খাঁড়া হয়ে যাবে। শোয়েব আখতার ফিরছেন ক্রিকেটে। আগুনে বার্তা দিয়ে নিজেই সে খবর দিয়ে রাখলেন।

আরও পড়ুন-  কোহলির সঙ্গে তুলনা! আমি বিরাটের ধারে-কাছে নই, অকপট স্বীকারোক্তি পাক ব্যাটসম্যানের

পাকিস্তানের পেস কিংবদন্তি একটি পোস্ট করে খবরটা জানালেন। ভিডিওও বার্তা তো ছিলই। সঙ্গে লিখলেনও। হ্যালো, ১৪ ফেব্রুয়ারি। ক্যালেন্ডারে দিনটা দাগিয়ে রাখবেন। এবার আমিও আসছি লিগ খেলতে। এখনকার বাচ্চারা জানেই না, পেস কী জিনিস। এবার ওরাও একটু টের পাক! শোয়েবের এমন পোস্টের পর থেকেই জল্পনা শুরু। তা হলে কি সত্যিই ক্রিকেটে ফিরছেন রাওয়ালপিন্ডি এক্সপ্রেস! অবসরের এত বছর পর আবার ক্রিকেটের টানে ফিরে আসার সিদ্ধান্ত নিলেন তিনি! শোয়েব অবশ্য জানাননি, তিনি ঠিক কোন লিগে খেলবেন! কামব্য়াক-এর কথা জানালেও বিস্তারিত কিছু বলেননি আখতার। কোথায় খেলবেন, কেন হঠাত্ ফিরে আসছেন সেসব নিয়ে কিছুই বলেননি তিনি। 

আরও পড়ুন-  ভারতের সেরা ফিল্ডার কে? বেছে দিলেন স্বয়ং জন্টি রোডস

তাঁর গতি সামলাতে অনেক তাবড় ব্যাটসম্যানকে হিমশিম খেতে হয়েছে একটা সময়। এবার আরও একবার সেই দিন হয়তো ফিরে আসছে। তাঁর আগ্রাসী রান-আপ দেখে ফের হাঁটু কাঁপবে  ব্যাটসম্য়ানদের। ফের উইকেট তুলে নিয়ে দুই হাত ছড়িয়ে চেনা সেলিব্রেশনে মাতবেন পাক পেসার!

.