R Ashwin: অশ্বিনের দুরন্ত প্রত্যাবর্তন নিয়ে কী বলছেন ক্যাপ্টেন কোহলি?

অশ্বিনের পারফরম্যান্সে মোহিত ক্যাপ্টেন বিরাট কোহলি

Updated By: Nov 4, 2021, 04:21 PM IST
R Ashwin: অশ্বিনের দুরন্ত প্রত্যাবর্তন নিয়ে কী বলছেন ক্যাপ্টেন কোহলি?
বিরাট কোহলি

নিজস্ব প্রতিবেদন: টি-২০ বিশ্বকাপের (T20 World Cup) হাত ধরে চার বছর পর কুড়ি ওভারের আন্তর্জাতিক ফর্ম্যাটে ফিরেছেন রবিচন্দ্রন অশ্বিন ( Ravichandran Ashwin)। টানা দুই ম্যাচ হারা ভারত অবশেষে আফগানিস্তানকে হারিয়ে জয়ের মুখ দেখেছে। আর এই ম্য়াচেই টিম ম্যানেজমেন্ট প্রথম একাদশে রেখেছিল অশ্বিনকে। হতাশ করেননি দেশের অভিজ্ঞ স্পিনার। নির্দিষ্ট কোটার চার ওভার হাত ঘুরিয়ে মাত্র ১৪ রান দিয়ে ২ উইকেট তুলে নেন চেন্নাইয়ের ক্রিকেটার। অশ্বিনের শিকার হন গুলবদিন নইব ও নাজিবুল্লাহ জারদান।

আরও পড়ুন: Rahul Dravid: নতুন হেড কোচ দ্রাবিড়কে নিয়ে বড় মন্তব্য রোহিতের

অশ্বিনের পারফরম্যান্সে মোহিত ক্যাপ্টেন বিরাট কোহলি (Virat Kohli)। ম্যাচের পর ভারত অধিনায়ক বলেন, "অশ্বিনের প্রত্যাবর্তন আমাদের জন্য অত্যন্ত ইতিবাচক। ও অত্যন্ত কঠোর পরিশ্রম করেছে। ও নিজের নিয়ন্ত্রণ ও ছন্দ দেখিয়েছে আইপিএলে। আমি অত্যন্ত খুশি হয়েছি ওর প্রত্যাবর্তনে। ও এরকম বল করতে পারলে, মিডল-ওভারে আমরা উইকেট পেতে থাকব। অশ্বিন স্মার্ট বোলার। অশ্বিনের ফেরা আমার কাছে অত্যন্ত আনন্দদায়ক।" ভারতের কাছে আফগানিস্তান ম্যাচ ছিল মরণ-বাঁচন। ফলে শেষ চারে যাওয়ার আশা এখনও জিইয়ে থাকল। আফগানিস্তানকে ৬৬ রানে হারিয়ে রান রেটও বাড়িয়ে নিলেন কোহলিরা। তবে সেমিফাইনালে যেতে গেলে নিউজিল্যান্ডের জেতা-হারার উপরে সব কিছু নির্ভর করবে। আশা ক্ষীণ হলেও টানা দুই ম্যাচ হারার পর আফগান-বিজয় করে প্রাক-দীপাবলির রোশনাই ভারতীয় শিবিরে। এখন দেখার ভারতের ভাগ্যে কী অপেক্ষা করে আছে!

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.