ICC World Cup 2019: পাকবধের পর দু'দিনের ছুটি কাটিয়ে অনুশীলনে ফিরল টিম ইন্ডিয়া

পাকিস্তানকে হারানোর পর ভারতীয় শিবিরে ফিল গুড পরিবেশ।

Updated By: Jun 19, 2019, 08:26 PM IST
ICC World Cup 2019: পাকবধের পর দু'দিনের ছুটি কাটিয়ে অনুশীলনে ফিরল টিম ইন্ডিয়া

নিজস্ব প্রতিবেদন : ওল্ড ট্র্যাফোর্ডে পাকিস্তানকে হারানোর পর দু'দিনের বিশ্রাম। ছুটি কাটিয়ে অনুশীলনে ফিরে ফুরফুরে মেজাজে টিম ইন্ডিয়া। বুধবার থেকেই আফগানিস্তান ম্যাচের অনুশীলন শুরু করে দিল বিরাট-শামি-বুমরাহরা।

পাকিস্তানকে হারানোর পর গত দু'দিন নিজেদের মতো করে কাটান কোহলি-রোহিতরা। বুধবার অবশ্য সাউদাম্পটনে চুটিয়ে অনুশীলন শুরু করে দিলেন রোহিতরা। এদিন নেটে দীর্ঘক্ষণ বল করতে দেখা গেল মহম্মদ শামিকে। আফগানিস্তানের বিরুদ্ধে ভুবনেশ্বর কুমারের জায়গায় প্রথম একাদশে আসতে চলেছেন শামি। পাকিস্তানের বিরুদ্ধে ম্যাচে হ্যামস্ট্রিংয়ে চোট পেয়ে আপাতত তিন ম্যাচ মাঠের বাইরে ভুবি।

অস্ট্রেলিয়ার বিরুদ্ধে ম্যাচে বাঁ হাতের বুড়ো আঙুলের হাড়ে চিড় ধরা শিখর ধাওয়ান অবশ্য বিশ্বকাপ থেকে ছিটকে গিয়েছেন। যেটা ভারতীয় শিবিরে অবশ্যই বড় ধাক্কা। কিন্তু পাকিস্তানের বিরুদ্ধে রোহিত-রাহুল জুটি ক্লিক করায় কিছুটা হলেও স্বস্তিতে টিম ম্যানেজমেন্ট। এদিন নেটে দীর্ঘক্ষণ ব্যাটিং করতে দেখা গেল কেএল রাহুলকে।

পাকিস্তানকে হারানোর পর ভারতীয় শিবিরে ফিল গুড পরিবেশ। তবে এখন পর্যন্ত বিশ্বকাপে একটাও ম্যাচ না জেতা আফগানিস্তানকে মোটেই হালকাভাবে নিচ্ছে না মেন ইন ব্লুজরা। তাই প্রস্তুতিতেও কোনও খামতি রাখতে চাইছে না কোহলি-রোহিতরা। 

আরও পড়ুন - ICC World Cup 2019: বিশ্বকাপ থেকে ছিটকে গেলেন শিখর ধাওয়ান! পরিবর্তে দলে ঋষভ পন্থ

.