AFC Cup-এ বসুন্ধরা কিংস, মাজিয়ার সঙ্গে এক গ্রুপে ATK Mohun Bagan

এএফসি গ্রুপ ড্র হওয়ার পর এটিকে মোহনবাগানের স্প্য়ানিশ কোচ অ্যান্তোনিও লোপেজ হাবাস জানান, "এএফসি কাপের মতো আন্তর্জাতিক প্রতিযোগিতার গ্রুপ লিগের খেলা গুলো আকর্ষণীয় হবে আশা করছি।

Updated By: Jan 27, 2021, 09:37 PM IST
AFC Cup-এ বসুন্ধরা কিংস, মাজিয়ার সঙ্গে এক গ্রুপে ATK Mohun Bagan
ছবি সৌজন্যে: টুইটার

নিজস্ব প্রতিবেদন: ২০১৯-২০ মরসুমে আই লিগ চ্যাম্পিয়ন মোহনবাগান এখন এটিকে-র সঙ্গে যুক্ত হয়ে এটিকে মোহনবাগান। ২০২১ সালে এএফসি কাপে তাই অংশ নেবে  ATK Mohun Bagan FC। ২০২১ সালের এএফসি কাপে গ্রুপ ডি তে রয়েছে এটিকে মোহনবাগান।

ATK Mohun Bagan-এর সঙ্গে ডি গ্রুপে রয়েছে বাংলাদেশের বসুন্ধরা কিংস, মালদ্বীপের মাজিয়া এসঅ্যান্ডআরসি এবং সাউথ জোন প্লে অফ রাউন্ডের সেরা দল।

এদিকে গতবার আইএসএল চ্যাম্পিয়ন হয়েছিল এটিকে।  তাই কোয়ালিফাইং রাউন্ড টু-তে খেলার কথা ছিল। কিন্তু মোহনবাগানের সঙ্গে সংযুক্তিকরণের কারণে এখন এটিকে মোহনবাগান সরাসরি খেলবে গ্রুপ পর্বে। এটিকে-র জায়গায় খেলবে গতবারের আইএসএলের তৃতীয় স্থানাধিকারী দল বেঙ্গালুরু এফসি।

আরও পড়ুন- Ind vs Eng: Covid-19 টেস্ট দিয়ে রুটদের স্বাগত Chennai-এ

এএফসি গ্রুপ ড্র হওয়ার পর এটিকে মোহনবাগানের স্প্য়ানিশ কোচ অ্যান্তোনিও লোপেজ হাবাস জানান, "এএফসি কাপের মতো আন্তর্জাতিক প্রতিযোগিতার গ্রুপ লিগের খেলা গুলো আকর্ষণীয় হবে আশা করছি। সব প্রতিপক্ষকেই সমীহ করছি এবং তাদের সঙ্গে খেলার জন্য মুখিয়ে থাকব।"  

আরও পড়ুন- IPL 2021: কোয়ারেন্টিন নয়, RT-PCR পরীক্ষার ফল নেগেটিভ হলেই নিলামে Entry

.