মাইকেল জ্যাকসনের পুনর্জন্ম! সেহবাগের শেয়ার করা ভিডিও দেখে আপনিও বলবেন, "সত্যিই তো!"

ক্রিকেট জগতের বাইরেও বহু প্রতিভার রয়েছে যাদের কথা সচরাচর দেশবাসী জানতে পারে না। বীরু যেন সেইসব প্রতিবাদের কথা তুলে ধরার দায়িত্ব নিয়েছেন।

Edited By: সুমন মজুমদার | Updated By: Jul 4, 2020, 02:05 PM IST
মাইকেল জ্যাকসনের পুনর্জন্ম! সেহবাগের শেয়ার করা ভিডিও দেখে আপনিও বলবেন, "সত্যিই তো!"

নিজস্ব প্রতিবেদন- ২০০৯ সালের ২৫শে জুন লস এঞ্জেলসে নিজের বাড়িতেই হার্ট অ্যাটাক হয়ে মারা যান কিং অফ পপ মাইকেল জ্যাকসন। সারা বিশ্বে ছড়িয়ে থাকা মাইকেল জ্যাকসনের অজস্র গুণমুগ্ধদের মন ভেঙে গিয়েছিল সেদিন। দীর্ঘদিন বেঁচে থাকার জন্য অনেকরকম পরিকল্পনা করেছিলেন মাইকেল জ্যাকসন। কোনও কিছুই কাজে লাগেনি। মৃত্যু এসেছিল নিভৃতে, নিঃশব্দে। ছো মেরে তাঁকে নিয়ে গিয়েছিল অন্য জগতে। সেই মাইকেল জ্যাকসনের পূনর্জন্ম হল নাকি! ভারতীয় ক্রিকেট দলের প্রাক্তন তারকা বীরেন্দ্র সেহবাগের শেয়ার করা একটি ভিডিও দেখলে আপনারও মনে এমন প্রশ্ন জাগতে পারে! তাহলে কি সত্যিই ১১ বছর পর রূপ বদলে এলেন মাইকেল জ্যাকসন!

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

Michael Jackson reincarnated

A post shared by Virender Sehwag (@virendersehwag) on

সারা দেশের বিভিন্ন জায়গা থেকে প্রতিভা অন্বেষণ করে চলেছেন তিনি। ক্রিকেট জগতের বাইরেও বহু প্রতিভার রয়েছে যাদের কথা সচরাচর দেশবাসী জানতে পারে না। বীরু যেন সেইসব প্রতিবাদের কথা তুলে ধরার দায়িত্ব নিয়েছেন। কিছুদিন আগে বজরংবলির এক ভক্তের সাইকেল চালানোর ভিডিও শেয়ার করেছিলেন সেহবাগ। সাধারণ কোনো সাইকেল নয়। সেই ব্যক্তি যে সাইকেল চালাচ্ছিলেন সেটির ব্রেক, হ্যান্ডেল ছিল না। তাঁর প্রতিভার কথা তুলে ধরেছিলেন বীরু। বহুদিনের প্র্যাকটিস না থাকলে ওরকম কিছু করা যায় না, বলেছিলেন শেহবাগ। সতর্ক করেছিলেন যাতে কেউ বাড়িতে ওরকম কিছু করার চেষ্টা না করেন! তার কিছুদিন পর আবার অবাক করার মতো একটি ভিডিও শেয়ার করলেন। সেই ভিডিওতে দেখা গিয়েছিল পাঁচ বছরের একটি বাচ্চা জেসিবি মেশিন অপারেট করছে। বিশাল আকারের সেই জেসিবি মেশিন সামনে পেছনে করছে সে। অবলীলায় মেশিন দিয়ে মাটি তুলছে। শেবাগ বলেছিলেন, এমন প্রতিভা দেখে তাজ্জব হতে হয়।

আরো একবার নতুন প্রতিভার কথা তুলে ধরলেন বীরু। সেহবাগ এবার যে ব্যক্তির ভিডিও শেয়ার করেছেন তিনি অবিকল মাইকেল জ্যাকসনের মতো ডান্স স্টেপস করতে পারেন। প্রথম দেখায় তাঁকে মাইকেল জাকসন বলে ভুল হতে পারে। সেই একই রকম মুনওয়াক। প্রতিটা ডান্স স্টেপ হুবহু এক। যা দেখে সেহবাগ বলে উঠলেন মাইকেল জ্যাকসনের পুনর্জন্ম হয়েছে!

.