VIVO-র ব্র্যান্ড অ্যাম্বাসডর হলেন ভারত অধিনায়ক Virat Kohli

চিনা স্মার্টফোন প্রস্তুতকারক সংস্থা ভিভো তাদের ব্র্যান্ড অ্যাম্বাসডর হিসাবে বেছে নিল বিরাট কোহলিকে। ভারত অধিনায়ক এখন ভিভোর প্রচারের নতুন মুখ।

Updated By: Apr 7, 2021, 05:53 PM IST
VIVO-র ব্র্যান্ড অ্যাম্বাসডর হলেন ভারত অধিনায়ক Virat Kohli

নিজস্ব প্রতিবেদন: চিনা স্মার্টফোন প্রস্তুতকারক সংস্থা ভিভো (Vivo) তাদের ব্র্যান্ড অ্যাম্বাসডর হিসাবে বেছে নিল বিরাট কোহলিকে (Virat Kohli)। ভারত অধিনায়ক এখন ভিভোর প্রচারের নতুন মুখ। মিলেনিয়ালস ও টেকনোলজিতে আগ্রহী গ্রাহকদের ধরার পাশাপাশি ৩৬০ ডিগ্রি মার্কেটিং দৃষ্টিভঙ্গির জন্যই ভিভোর পছন্দ কোহলি। এমনটাই এক বিবৃতিতে জানিয়েছে ভিভো।  আমির খান (Aamir Khan) ও সারা আলি খান (Sara Ali Khan) আগেই ভিভোর সঙ্গে জুড়েছিলেন। এবার সেই টিমে এলেন কোহলি। 

ভিভো বলছে, "আমরা বিরাট কোহলিকে আমাদের সঙ্গে পেয়ে রোমাঞ্চিত। গ্রাহকদের চাহিদা ও পছন্দের দিকেই আমাদের ফোকাস থাকে। গ্রাহকদের জীবনে আনন্দ দেওয়ার জন্য প্রতিজ্ঞাবদ্ধ। বিরাটের মতো উজ্জ্বল একজনকে পেয়ে আমরা তরুণ গ্রাহকদের সঙ্গে আরও অনেক বেশি জুড়ে থাকতে পারব।" কোহলি ভিভোর ব্র্যান্ড অ্যাম্বাসডর হয়ে বলছেন, "একজন স্পোর্টসপার্সন হিসাবে আমি খেলার প্রতি ধারাবাহিকতা ও দায়বদ্ধতার গুরুত্ব খুব ভালই বুঝি। একটা ব্র্যান্ড হিসাবে ভিভো নিজেদের প্রথমসারির হিসাবেই প্রতিষ্ঠিত করতে পেরেছে। ভারতীয় স্মার্টফোন মার্কেটে ভিভো অভিনব টেকনোলজির আমদানি করছে ধারাবাহিক ভাবে।" ভারতের বাজারে ওপো, স্যামসাং, শায়োমির মতো মোবাইল প্রস্তুতকারক সংস্থার সঙ্গেই লড়ছে ভিভো।