মেয়েদের আইপিএল ফাইনাল : মিতালির সঙ্গে কাল মাঠের যুদ্ধে হরমনপ্রিত

বৃহস্পতিবার জয়পুরে ভেলোসিটিকে ১২ রানে হারাল সুপারনোভাস।

Updated By: May 10, 2019, 12:08 PM IST
মেয়েদের আইপিএল ফাইনাল : মিতালির সঙ্গে কাল মাঠের যুদ্ধে হরমনপ্রিত

নিজস্ব প্রতিবেদন : মিতালি রাজ ও হরমনপ্রিত কউর। ভারতীয় মহিলা ক্রিকেট দলের দুই তারকা। একটা সময় দুজনের সখ্যতা ছিল। কিন্তু তা দীর্ঘস্থায়ী হয়নি। সম্পরেক তিক্ততা এসেছে। তা অবশ্য অতীত। দুজনেই দাবি করেন, এখনও আর সম্পর্কের জটিলতা নেই। ভারতীয় ক্রিকেট সংস্থার তরফেও দুজনের পুরনো অশান্তি মিটে গিয়েছে বলে দাবি করা হয়। কিন্তু নেটিজেনদের ফিসফাস এখনও চলে। বিশ্বকাপের ম্যাচে মিতালি রাজকে দলের বাইরে রাখার পিছনে হরমনপ্রিতের হাত ছিল। পুরনো অস্বস্তি কি এখনও রয়েছে? 

আরও পড়ুন-  আইপিএলের ইতিহাসে এমন ঘটনা ঘটল দ্বিতীয়বার, এবার সাক্ষী অমিত মিশ্র

পুরনো অস্বস্তি এখনও রয়েছে কিনা বলা মুশকিল। কিন্তু এরই মাঝে দুজন আবার একে অপরের বিরুদ্ধে মাঠের যুদ্ধে নামতে চলেছেন। মেয়েদের আইপিএল ফাইনালে মুখোমুখি হতে চলেছে হরমনপ্রিতের সুপারনোভাস ও মিতালি রাজের ভেলোসিটি। কাল ফাইনাল ঘিরে তাই উত্তেজনার পারদ চড়ছে। সুপানোভাস, ভেলোসিটি ও ট্রেলব্লেজার্স, তিনটি দল দুই পয়েন্ট করে পেয়েছিল। কিন্তু রান রেট কম থাকায় ফাইনালের লড়াই থেকে ছিটকে গেল ট্রেলব্লেজার্স। 

আরও পড়ুন-  চুপিসারে আইপিএল ফাইনালের টিকিট বিক্রি করল বোর্ড, স্বচ্ছতা নিয়ে প্রশ্ন

বৃহস্পতিবার জয়পুরে ভেলোসিটিকে ১২ রানে হারাল সুপারনোভাস। ফাইনালে যেতে হলে এই ম্যাচ জিততেই হত সুপারনোভাসকে। প্রথমে ব্যাট করে ১৪২ রান তুলেছিল সুপারনোভাস। জেমিমা রডরিগেজ ৪৮ বলে ৭৭ রান করেছিলেন। তাঁর এমন ইনিংসের উপর ভর করেই ১৪২ রান তোলে সুপারনোভাস। জবাবে ব্যাট করতে নেমে ভেলোসিটি করে ১৩০/৩। ড্যানিয়েল ওয়াট ৩৩ বলে ৪৩ রান করেন। মিতালি রাজ করেছেন ৪০ রান।