Wriddhiman Saha: মনোজ-অভিমন্যুদের শুভেচ্ছা জানিয়ে বাংলাকে বিদায় জানালেন ঋদ্ধি

গত দুই মাস ধরে চলা বিতর্কের অবশেষে সমাপ্তি ঘটল। শনিবার আনুষ্ঠানিক ভাবে বঙ্গ ক্রিকেটের সঙ্গে সম্পর্ক ছিন্ন করলেন ঋদ্ধিমান সাহা। 

Updated By: Jul 2, 2022, 03:03 PM IST
Wriddhiman Saha: মনোজ-অভিমন্যুদের শুভেচ্ছা জানিয়ে বাংলাকে বিদায় জানালেন ঋদ্ধি
বাংলাকে বিদায় ঋদ্ধিমানের

সব্যসাচী বাগচী: ​ কয়েক পাতার কাগজে দুই পক্ষের সই। গত দুই মাস ধরে চলা বিতর্কের অবশেষে সমাপ্তি ঘটল। শনিবার আনুষ্ঠানিক ভাবে বঙ্গ ক্রিকেটের সঙ্গে সম্পর্ক ছিন্ন করলেন ঋদ্ধিমান সাহা (Wriddhiman Saha)। এদিন দুপুর একটা নাগাদ সিএবি-তে এসেছিলেন পাপালি। উদ্দেশ্য ছিল সংস্থার শীর্ষ কর্তাদের থেকে ছাড়পত্র আদায় করা। 

সভাপতি অভিষেক ডালমিয়া ও যুগ্ম সচিব স্নেহাশিস গঙ্গোপাধ্যায়ের সঙ্গে কিছুক্ষণ আলোচনার পরেই ছাড়পত্রের কাগজ হাতে পেয়ে যান পাপালি। দুই শীর্ষ কর্তা শেষ মুহূর্তে তাঁকে থেকে যাওয়ার অনুরোধও করেছিলেন। তবে ঋদ্ধির মন গলেনি।ফলে দীর্ঘ ১৫ বছরের সম্পর্কের অবসান ঘটল এই কয়েক পাতার কাগজে। কিন্তু এখন প্রশ্ন হল ঋদ্ধি কোথায় খেলবেন? গুজরাত টাইটান্স-এর হয়ে আইপিএল জেতার পর সেই গুজরাতই কি তাঁর পরবর্তী ঠিকানা? নাকি ত্রিপুরা যাবেন? এখনও ধোঁয়াশা বজায় রাখলেন তিনি।

এনওসি পেয়ে সাংবাদিকদের মুখোমুখি হয়ে ঋদ্ধি জানিয়েছেন যে, তাঁকে বাংলা না ছাড়ার জন্য অনুরোধ করা হয়েছিল। এমনকী আজকেও বারবার অনুরোধ করা হয়েছে তাঁকে। তবে ঋদ্ধি আগেই সিদ্ধান্ত নিয়ে ফেলেছিলেন। এনওসি নিয়েই নিলেন। একাধিক রাজ্যের সঙ্গে ঋদ্ধিমানের কথা হচ্ছে বলেও তিনি জানিয়েছেন। তবে ঠিক কোন রাজ্যে বাংলার অভিমানী ক্রিকেটার পা দিচ্ছেন, সে ব্যাপারে ঋদ্ধি কিছুই জানাননি।   

আরও পড়ুন: Exclusive, Deep Dasgupta On Rishabh Pant: 'যে কোনও পরিস্থিতিতে পন্থ ভয় দেখাতে পারে''

আরও পড়ুনRavi Shastri-Rishabh Pant: 'একঘেয়ে লাগছে তোমাকে, কেন আলাদা কিছু করছ না?'

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

 
 

.