পরিত্যক্ত গাড়িতে ঝলসানো দেহ! চাঞ্চল্য কোচবিহারে

মৃতের পরিচয় জানা যায়নি এখনও।

Updated By: Dec 1, 2021, 05:47 PM IST
পরিত্যক্ত গাড়িতে ঝলসানো দেহ! চাঞ্চল্য কোচবিহারে

নিজস্ব প্রতিবেদন: পরিত্যক্ত গাড়িতে আগুন লেগে গিয়েছিল। জল ঢেলে সেই আগুন নিভিয়েও ফেলেছিলেন স্থানীয় বাসিন্দারা। কিন্তু ওই গাড়ির ভিতরে ঝলসানো মৃতদেহ এল কী করে? ঘটনাকে কেন্দ্র করে তীব্র চাঞ্চল্য ছড়াল কোচবিহারের ( Cooch Behar) বাবুরহাটের চকচকা চেকপোস্ট লাগোয়া এলাকায়।

স্থানীয় সূত্রে খবর, বাবুরহাটের চকচকা চেকপোস্ট লাগোয়া এলাকায় একটি গ্যারাজে গাড়ির মেরামতি কাজ চলে। ওই গ্যারাজের সামনেই প্রায় দেড় বছর ধরে পরিত্যক্ত অবস্থায় পড়েছিল একটি গাড়়ি। গতকাল, মঙ্গলবার গভীর রাতে স্থানীয় বাসিন্দারা দেখেন, দাউ দাউ করে আগুন জ্বলছে গাড়়িটিতে। তড়িঘড়ি জল ঢেলে আগুন নিভিয়েও ফেলেন তাঁরা।

আরও পড়ুন: Balurghat: সিনেমা হলে 'অশালীন কাজ'! 'চরম আপত্তিকর' অবস্থায় ধৃত ৪ মহিলা ও ৬ পুরুষ

তাহলে? নেহাতই কৌতুহলবশত যখন অগ্নিদগ্ধ গাড়িটির ভিতরে উঁকি মারেন এলাকার লোকেরা, তখন দেখা যায়, ভিতরে পড়ে রয়েছে একটি ঝলসানো দেহ! প্রত্যক্ষদর্শীদের দাবি, আগুন জ্বলার সময়ে কিন্তু কারও চিৎকার শুনতে পাননি তাঁরা। খবর দেওয়া হয় কোতুয়ালি থানায়। দেহটি উদ্ধার করে ময়নাতদন্তে পাঠিয়েছে পুলিস। নিহতের পরিচয় জানা যায়নি এখনও। এমনকী, দেহটি পুরুষ নাকি মহিলারও, তাও স্পষ্ট নয় এখনও। এটি খুন নাকি আত্মহত্যা? এলাকার কেউ কি নিখোঁজ ছিলেন? খতিয়ে দেখছে পুলিস।

Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App