Bhangar Extramarital Affairs Case: প্রতিবেশী 'বৌদি'র সঙ্গে স্বামীর বিবাহ বহির্ভূত সম্পর্ক! প্রতিবাদ করায় চরম পরিণতি মহিলার

মর্মান্তিক!

Updated By: Jan 29, 2022, 03:17 PM IST
Bhangar Extramarital Affairs Case: প্রতিবেশী 'বৌদি'র সঙ্গে স্বামীর বিবাহ বহির্ভূত সম্পর্ক! প্রতিবাদ করায় চরম পরিণতি মহিলার

নিজস্ব প্রতিবেদন: মারধরের পর বালিশ চাপা দিয়ে শ্বাসরোধ করে স্ত্রীকে খুনের অভিযোগ স্বামীর বিরুদ্ধে। শুক্রবারে ঘটনাটি ঘটেছে দক্ষিণ ২৪ পরগনার ভাঙড়ের পোলেরহাট এলাকায়। মৃতার বাপের বাড়ির অভিযোগ, প্রতিবেশী এক মহিলার সঙ্গে অভিযুক্তের বিবাহ বহির্ভূত সম্পর্ক ছিল। তাঁদের মেয়ে সেই সম্পর্কের প্রতিবাদ করায় শুক্রবার তাঁকে শ্বাসরোধ করে খুন করা হয়।

জানা গিয়েছে, দক্ষিণ ২৪ পরগনার ভাঙড়ের পোলেরহাট এলাকার বাসিন্দা আর্শাদ আলি মোল্লার সঙ্গে ১৮ বছর আগে মৃতার বিয়ে হয়। তাঁদের দুই মেয়ে এবং এক ছেলেও রয়েছে। অভিযোগ, দীর্ঘদিন ধরে ওই পাড়ারই এক মহিলার সঙ্গে আর্শাদ আলির বিবাহ বহির্ভূত সম্পর্ক ছিল। সেই সম্পর্কের কথা অভিযুক্তের স্ত্রীও জানতেন। প্রতিবাদ করলেই স্ত্রীকে মারধর করত অভিযুক্ত। শুক্রবার রাতেও ওই বিবাহ বহির্ভূত সম্পর্ক নিয়ে স্বামী-স্ত্রীর মধ্য়ে ঝামেলা হয়। এরপর স্ত্রীকে নিয়ে দোতলার ঘরে চলে যায় আর্শাদ আলি।

মৃতার ১৬ বছরের বড় মেয়ে জানিয়েছে, শনিবার সকালে মা'কে বিছানায় পড়ে থাকতে দেখেন। মুখ দিয়ে রক্ত বের হচ্ছিল। সঙ্গে সঙ্গে প্রতিবেশীদের ডাকে সে। প্রতিবেশীরা এসে পুলিসে খবর দেয়। পুলিস এসে দেহটি হাসপাতালে নিয়ে যেতে গেলে রাস্তায় বাধা দেয় মৃতার বাপের বাড়ির লোকজন। অভিযোগ, পুলিসের সঙ্গে তাদের ধস্তাধস্তি হয়। ঘটনায় এক সিভিক ভলেন্টিয়র এবং মৃতার বাপের বাড়ির একজন আহত হন। 

মৃতার বাপের বাড়ির লোকসজেনর অভিযোগ, প্রায়দিনই মেয়ের উপর অত্যাচার চালাত অভিযুক্ত আর্শাদ আলি। 'কুকীর্তি'র প্রতিবাদ করলেই স্ত্রীকে মারধর করে বাপের বাড়ি পাঠিয়ে দিত। শুক্রবার রাতেও ঝামেলা হয়। এরপর মারধর করে বালিশ চাপা দিয়ে শ্বাসরোধ করে স্ত্রীকে হত্যা করে অভিযুক্ত। ইতিমধ্যে পুলিসে অভিযোগ দায়ের হয়েছে। ঘটনার পর থেকেই পলাতক অভিযুক্ত আর্শাদ আলি মোল্লা। যে মহিলার সঙ্গে অভিযুক্তের বিবাহ বহির্ভূত সম্পর্ক রয়েছে বলে অভিযোগ, ওই মহিলাকে আটক করেছে পুলিস।

আরও পড়ুন: Howrah: 'মারধর', 'গুলি'; বুলডোজার দিয়ে ঘর গুঁড়িয়ে দেওয়ার অভিযোগ, ভাড়াটিয়া উচ্ছেদ ঘিরে জগাছায় উত্তেজনা

আরও পড়ুন: Civic Volunteer Death: সিভিক ভলান্টিয়ারের গলায় ফাঁস লাগানো দেহ উদ্ধার, চাঞ্চল্য বেলদায়

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.