Bangaon Incident: নাবালিকাকে ডেকে নিয়ে এবার সহপাঠীই.... আন্দোলনের মাঝেই ভয়ঙ্কর কাণ্ড রাজ্যে!

থানায় অভিযোগ দায়ের করেছেন নির্যাতিতার পরিবারের লোকেরা। তাঁদের দাবি, ৬ দিনে পেরিয়ে গেলেও এখনও পর্যন্ত কোনও ব্যবস্থা নেয়নি পুলিস। গ্রেফতার করা হয়নি অভিযুক্তকে।

Updated By: Aug 18, 2024, 09:32 PM IST
Bangaon Incident:  নাবালিকাকে ডেকে নিয়ে এবার সহপাঠীই.... আন্দোলনের মাঝেই ভয়ঙ্কর কাণ্ড রাজ্যে!

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্য়ুরো: ফের ধর্ষণ, সঙ্গে প্রাণনাশের হুমকিও! যার বিরুদ্ধে অভিযোগ, সে নির্যাতিতার সহপাঠী। অভিযুক্ত এখনও অধরা। এবার উত্তর ২৪ পরগনার বনগাঁ।

আরও পড়ুন:  Uttarpara: ঘনিষ্ঠ ছবি ভাইরালের হুমকি দিয়ে প্রাক্তন স্ত্রীকে ব্ল্যাকমেইল! পাকড়াও যুবক..

পুলিস সূত্রে খবর, নির্য়াতিতা বয়স নাবালিকা। বয়স ১৪ বছর। অষ্টম শ্রেণির ছাত্রী সে। সেদিন টিউশন বাড়ি ফিরছিলেন ওই স্কুল পড়ুয়া। ফেরার পথে এক সহপাঠীর সঙ্গে দেখা হয়। অভিযোগ, মামার বাড়িতে নিয়ে দিয়ে ওই নাবালিকাকে ধর্ষণ করেছে সে-ই! শুধু তাই নয়, কাউকে বললেন প্রাণনাশের হুমকিও দেয়। ঘটনাকে কেন্দ্র করে চাঞ্চল্য় ছড়িয়েছে বনগাঁ থানার গাঁড়াপোতা ভরতপুর এলাকায়।

থানায় অভিযোগ দায়ের করেছেন নির্যাতিতার পরিবারের লোকেরা। তাঁদের দাবি, ৬ দিনে পেরিয়ে গেলেও এখনও পর্যন্ত কোনও ব্যবস্থা নেয়নি পুলিস। গ্রেফতার করা হয়নি অভিযুক্তকে।

এদিকে আরজি কর হাসপাতালে তরুণী চিকিত্‍সকে ধর্ষণ ও খুনে তোলপাড় গোটা দেশ। নারকীয় এই হত্যাকাণ্ডের প্রতিবাদ জানিয়ে রাস্তায় নেমেছে সারা রাজ্য। এই মুহূর্তে কলকাতা-সহ গোটা দেশে এই ঘটনার প্রতিবাদে আন্দোলন চলছে। বিক্ষোভের ঢেউ আছড়ে পড়েছে কলকাতা ময়দানেও। একযোগে পথে নেমেছে মোহনবাগান, ইস্টবেঙ্গল ও মহামেডান সমর্থকরা। রাজ্য পুলিসের হাত থেকে ঘটনার তদন্তভার সিবিআই-এর হাতে তুলে দিয়েছে হাইকোর্ট। স্বতঃপ্রণোদিত মামলা গ্রহণ করেছে সুপ্রিম কোর্ট।

আরও পড়ুন:  Glacial Lake Outburst: ভয়ংকর শব্দে দুরন্ত গতিতে এসে আছড়ে পড়ল বরফের বিশাল পাহাড়! তারপর...

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.