নৃশংস! বালুরঘাটে মাকে পুড়িয়ে মারার অভিযোগ ছেলের বিরুদ্ধে

বৃদ্ধার বাড়িতে গতকাল রাতে তাঁর ছেলে এবং পুত্রবধূকে পাওয়া যায়নি। শনিবার সকালে তারা বাড়িতে ফিরলে এলাকাবাসীরা তাদের ধরে পুলিসের হাতে তুলে দেয়। 

Updated By: Mar 5, 2022, 12:38 PM IST
নৃশংস! বালুরঘাটে মাকে পুড়িয়ে মারার অভিযোগ ছেলের বিরুদ্ধে
নিজস্ব চিত্র

নিজস্ব প্রতিবেদন: বালুরঘাটে চরম নৃশংসতার নজির। নিজের বৃদ্ধা মাকে আগুনে পুড়িয়ে মারার অভিযোগ ছেলের বিরুদ্ধে। 

শুক্রবার রাতে বালুরঘাতের বটতলা এলাকায় ঘটে এই ঘটনা। প্রতিবেশিদের অভিযোগ দীর্ঘদিন ধরে বৃদ্ধা মায়ের উপর অত্যাচার চালাত ছেলে এবং পুত্রবধূ। শুক্রবার রাতে ওই বৃদ্ধাকে পুড়িয়ে মারা হয় বলে অভিযোগ। ঘটনার তদন্ত শুরু করেছে পুলিস। ছেলে এবং পুত্রবধূকে আটক করে জিজ্ঞাসাবাদ শুরু করেছে পুলিস। প্রতিবেশিরা জানিয়েছেন যে এলাকার লোক খবর পেয়ে তাদেরকে ধরে তুলে দেয় পুলিসের হাতে। দোষীদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি তুলেছেন তারা। 

আরও পড়ুন: "একজন সন্ন্যাসীকে আক্রমণ করছেন মমতা", দাবি Dilip-র

বালুরঘাট থানার আইসি জানিয়েছেন, প্রাথমিক পর্যায়ে রয়েছে তদন্ত। শুক্রবার রাতেই পুলিসের কাছে খবর যায় যে বালুরঘাট থেকে ডাঙ্গি বর্ডারের দিকে যাওয়ার রাস্তায় এক বৃদ্ধার আধপোড়া মৃতদেহ পরে রয়েছে। পুলিস এসে দেহ উদ্ধার করে নিয়ে যায়। বৃদ্ধার বাড়িতে গতকাল রাতে তাঁর ছেলে এবং পুত্রবধূকে পাওয়া যায়নি। শনিবার সকালে তারা বাড়িতে ফিরলে এলাকাবাসীরা তাদের ধরে পুলিসের হাতে তুলে দেয়। যদিও বালুরঘাট থানায় এখনও কোনও অভিযোগ দায়ের করা হয়নি।  

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)