WB Panchayat Election 2023: ভোট শেষেও গুলি! জখম তৃণমূল প্রার্থী

বিভিন্ন বুথে চলল তাণ্ডব। কোথায় বুথ দখল, তো কোথাও আবার ব্যালট লুঠের চেষ্টা! প্রাণ বাঁচাতে বুথ ছেড়ে পালালেন অফিসার ও ভোটকর্মীরা।

Updated By: Jul 8, 2023, 10:52 PM IST
WB Panchayat Election 2023: ভোট শেষেও গুলি! জখম তৃণমূল প্রার্থী

শ্রীকান্ত ঠাকুর ও চিত্তরঞ্জন দাস: ভোট শেষেও অশান্তি, গুলি! দক্ষিণ দিনাজপুরে যখন গুলিবিদ্ধ তৃণমূল প্রার্থী, তখন পশ্চিম বর্ধমানে শাসকদলের প্রার্থীর বাড়ি ও গাড়ি লক্ষ্য করে বোমা ছুড়ল দুষ্কৃতীরা। তাণ্ডব চলল বিভিন্ন বুথে।   

আরও পড়ুন: WB Panchayat Election 2023: রাতেও চলছে ভোটগ্রহণ, লম্বা লাইনে দাঁড়িয়ে মানুষজন

কোনও একটি নির্দিষ্ট জেলা নয়। পঞ্চায়েত নির্বাচনকে কেন্দ্র করে দিনভর অশান্তি চলল গোটা রাজ্যেই। সঙ্গে ছাপ্পা ভোট! ৭ জেলার ভোটের বলি ১৫ জন। 

স্থানীয় সূত্রের খবর, দক্ষিণ দিনাজপুরের উদয় পঞ্চায়েতে ভোটপর্ব ছিল শান্তিপূর্ণ। দিনভর কোনও অশান্তি হয়নি। অভিযোগ, সন্ধের পর আচমকাই বুথে ঢুকে ব্যালট লুঠের চেষ্টা করে কয়েকজন দুষ্কৃতী। এরপর দু'পক্ষের মধ্যে সংঘর্ষ শুরু হয়। গুলি চলে!  তারপর? গুলি লাগে তৃণমূলের পঞ্চায়েত সমিতির প্রার্থী নূর আমিন মিঞার বুকে। আশঙ্কাজনক অবস্থায় এখন তিনি ভর্তি গঙ্গারামপুর সুপার স্পেশালিটি হাসপাতালে। 

এদিকে দক্ষিণ দিনাজপুরের কুশমুণ্ডিতে কদমডাঙা এলাকা একটি বুথেও ব্যালট লুঠের অভিযোগ ওঠেছে। প্রাণ বাঁচাতে বুথ ছেড়ে পালিয়ে যান অফিসার, ভোটকর্মী, এমনকী কেন্দ্রীয় বাহিনীর জওয়ানরাও। শেষবেলায় বুথ দখল করা হয় চেষ্টা হয় গঙ্গারামপুরের রামসাগর এলাকায়।

আরও পড়ুন: WB Panchayat Election 2023| Madan Mitra: 'খুনের জন্য দায়ী রাজ্যপাল, বোসের নামে মামলা করব'

ভোটগ্রহণ তখন শেষ। পশ্চিম বর্ধমানের অণ্ডালের কাজোরায় তৃণমূল প্রার্থীর বাড়ি ও গাড়ি লক্ষ্য বোমা ছোড়ে দুষ্কৃতীরা। বেধড়ক মারধর করা হয় প্রার্থীর ভাইকে। দুর্গাপুরের একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়েছে তাঁকে।

 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.