Siliguri: মাদক-কাণ্ডে গ্রেফতার যুব তৃণমূল নেতা; দলের সঙ্গে যোগাযোগ নেই, দাবি ঘাসফুল শিবিরের

NCB-তে অভিযোগ দায়ের করার হুঁশিয়ারি বিজেপির।

Updated By: Oct 24, 2021, 06:44 PM IST
Siliguri:  মাদক-কাণ্ডে গ্রেফতার যুব তৃণমূল নেতা; দলের সঙ্গে যোগাযোগ নেই, দাবি ঘাসফুল শিবিরের

নিজস্ব প্রতিবেদন: ৪ বছর আগে দলের সমস্ত পদ থেকে সরিয়ে দেওয়া হয় তাঁকে। শিলিগুড়িতে ব্রাউন সুগার-সহ সমেত গ্রেফতার একদা খোদ যুব তৃণমূলের জেলা সভাপতির ঘনিষ্ট নেতা। ঘটনাকে কেন্দ্র করে রাজনৈতিক চাপানউতোর তুঙ্গে।

জানা গিয়েছে, ধৃতের নাম কৌস্তভ তলাপাত্র। গোপন সূত্রে খবর পেয়ে বৃহস্পতিবার শিলিগুড়ির ঝংকার মোড়ে মডার্ন বয়েজ ক্লাব লাগোয়া এলাকায় অভিযান চালান মেট্রোপলিটান পুলিসের স্পেশাল অপারেশন গ্রুপ। ব্রাউন সুগার-সহ ধরা পড়েন কৌস্তভ। সঙ্গে আরও ৩ জন। ধৃতের কাছ থেকে উদ্ধার হয়েছে ৩০০ গ্রাম ব্রাউন সুগার। যার আনুমানিক বাজারমূল্য লক্ষাধিক টাকা। এই ঘটনার সঙ্গে আর কেউ কি জড়িত? খতিয়ে দেখছে পুলিস। 

আরও পড়ুন: Malda: কালিয়াচকে তৃণমূল নেতার বাড়িতে বিস্ফোরণ, উদ্ধার তাজা বোমা

কে এই কৌস্তভ তলাপাত্র? সূত্রের খবর, জলপাইগুড়িতে একসময়ে তৃণমূলের যুবনেতা ছিলেন তিনি। এমনকী, খোদ দলের যুব শাখার জেলা সভাপতি সৈকত চট্টোপাধ্যায়ের সঙ্গে তাঁর ঘনিষ্ঠতাও ছিল যথেষ্টই। জলপাইগুড়ি জেলা যুব তৃণমূলের সাধারণ সম্পাদক  অজয় শা-র দাবি, গত ৪ বছর ধরে দলের সঙ্গে আরও কোনও সম্পর্ক নেই কৌস্তভের। সমস্ত পদ থেকে সরিয়ে দেওয়া হয়েছে তাঁকে। নার্কোটিক কন্ট্রোল ব্যুরো বা NCB-তে অভিযোগ দায়ের করার হুঁশিয়ারি দিয়েছেন বিজেপি-র জলপাইগুড়ি জেলা সভাপতি বাপি গোস্বামী। তাঁর অভিযোগ, 'চোর কারবারী, গরু পাচারকারী, মাদক পাচারকারীদের আতুঁড় ঘর তৃণমূল পার্টি। আমরা কেন্দ্রীয় সরকারের ড্রাগস কন্ট্রোলে অভিযোগ জানাব। দৃষ্টান্তমূলক শাস্তি চাই'।

(Zee 24 Ghanta App : দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)