দিঘায় ভিড় জমতে শুরু করেছে পর্যটকদের, কিছুটা স্বস্তিতে ব্যবসায়ীরা

বহু পর্যটকই মাস্ক পরছেন না বা স্যানিটাইজার ব্যবহার করছেন না।

Updated By: Jul 4, 2021, 09:33 PM IST
দিঘায় ভিড় জমতে শুরু করেছে পর্যটকদের, কিছুটা স্বস্তিতে ব্যবসায়ীরা

নিজস্ব প্রতিবেদন: দিঘায় বহু পর্যটক সমুদ্রস্নানে মেতেছেন। শুনশান দিঘা পর্যটকে ভরে উঠতে শুরু করেছে দেখে খুশির রেখা স্থানীয় ব্যবসায়ীদের চোখেমুখে।

আজ, রবিবার দিঘায় (Digha) বহু পর্যটক এসেছেন,  মেতেছেন সমুদ্রস্নানে। করোনা থেকে ইয়াস আর ইয়াস থেকে করোনা-- এই পরিস্থিতিতে বেশ কিছুদিন ধরেই শুনশান দিঘা। কিন্তু এখন পরিস্থিতি বদলাচ্ছে। ক্রমশ পর্যটকে (Tourists) ভরে উঠতে শুরু করেছে এই সমুদ্রশহর। রাজ্য সরকার বাস-সহ যান চলাচলে ছাড় দিতেই পর্যটনশহর দিঘায় এসে পরিবার বন্ধুবান্ধবদের নিয়ে দু'একদিন থেকে যেতে ভুলছেন না অনেকেই। 

আরও পড়ুন:  বাড়ি‌-জমির একাংশ নদীগর্ভে, উঠল করলায় বাঁধনির্মাণের দাবি

এদিকে, দিঘার ছোট-বড় ব্যবসায়ীরা দীর্ঘ লকডাউনের (Lockdown) ফলে খুবই সঙ্কটে পড়েছিলেন। তাঁদের ব্যবসা-বাণিজ্য প্রায় বন্ধ হয়ে গিয়েছিল। সংসার চালাতে পারছিলেন না। এই নতুন আবহে এবার তাঁরাও দোকান খুলতে পেরেছেন। পর্যটক আসতে শুরু করেছে দেখে তাঁদের মুখে হাসি ফুটেছে। 

তবে স্থানীয় সূত্রে জানা গেল, বহু পর্যটকই মাস্ক পরছেন না বা স্যানিটাইজার ব্যবহার করছেন না। প্রশাসনের তরফে সতর্কতামূলক নজরদারিও রয়েছে বলে জানা গিয়েছে।

(Zee 24 Ghanta App : দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

আরও পড়ুন: প্রবল বৃষ্টিতে ক্ষতিগ্রস্ত বাঁধ, যুদ্ধকালীন তৎপরতায় চলছে মেরামতি