Hooghly: চোর সন্দেহে পিটিয়ে খুন? মাঠে পাওয়া গেল প্রৌঢ়ের দেহ, গ্রেফতার ৩

মৃতের নাম গোরখ দাস। পরিবারে লোকেদের দাবি, রাতভর নিখোঁজ ছিলেন তিনি। সকালে দেহ উদ্ধার হয়।

Updated By: May 27, 2023, 04:53 PM IST
Hooghly: চোর সন্দেহে পিটিয়ে খুন? মাঠে পাওয়া গেল প্রৌঢ়ের দেহ, গ্রেফতার ৩

বিধান সরকার: সাইকেল চুরি? স্রেফ সন্দেহে বশেই প্রৌঢ়কে পিটিয়ে খুন! রাতভর নিখোঁজ থাকার পর, সকালে দেহ পাওয়া গেল মাঠে। ৩ অভিযুক্তকে গ্রেফতার করেছে পুলিস। ঘটনাস্থল, হগলির সাহাগঞ্জ।

পুলিস সূত্রে খবর, মৃতের নাম গোরখ দাস। ডানলপের কোয়ার্টারেই সপরিবারে থাকতেন তিনি। পরিবারের লোকেদের দাবি, গতকাল, শুক্রবার সকালে বাড়ি থেকে বেরিয়েছিলেন গোরখ, কিন্তু আর ফেরেননি! এরপর সকালে ডানলল এস্টেটের ভিতরেই একটি মাঠে ওই প্রৌঢ়ের দেহ পড়তে থাকতে দেখেন স্থানীয় বাসিন্দারা। দেহটি উদ্ধার করে ময়নাতদন্তে পাঠিয়েছে পুলিস।

কীভাবে মৃত্যু? পরিবারের লোকেদের অভিযোগ, শুক্রবার এক প্রতিবেশী সাইকেল চুরি হয়ে যায়। সেই সন্দেহ গিয়ে পড়ে গোরখের উপর। গাছে বেঁধে তাঁকে বেধড়ক মারধর করেন ধীরাজ সিং, পিন্টু কুমার প্রসাদ ও ব্রীজেশ কুমার-সহ এলাকারই বেশ কয়েকজন। পরিবারের অভিযোগের ভিত্তিতে ধীরাজ, পিন্টু ও ব্রীজেশকে গ্রেফতার করেছে পুলিস।

আরও পড়ুন: Train Stop: শেওড়াফুলিতে বন্ধ ট্রেন, সপ্তাহান্তে ভোগান্তির সম্ভাবনা

এর আগে, দক্ষিণ ২৪ পরগনার নরেন্দ্রপুর থানার লকআপে এক বন্দিকে পিটিয়ে খুন অভিযোগ ওঠেছিল। মৃতের নাম  সুরজিৎ সর্দার ওরফে সাহেব। একটি চুরি মামলায় অভিযুক্ত ছিলেন তিনি। পুলিস সূত্রে খবর, ২০ এপ্রিল থানার লকআপে অসুস্থ বোধ করেন সুরজিৎ। প্রথমে তাঁকে নিয়ে যাওয়া হয় সোনারপুর হাসপাতালে। পরে অবস্থার অবনতি হলে, ওই যুবককে স্থানান্তর করা হয় এমআর বাঙুর হাসপাতালে। কিন্তু শেষরক্ষা হয়নি।

এদিকে এই ঘটনার পর তদন্তকারী অফিসারের বিরুদ্ধে পুলিস সুপারের কাছে অভিযোগ দায়ের করেন মৃতের পরিবারের লোকেরা। তাঁদের দাবি, অসুস্থতার কারণে, লকআপে অভিযুক্তকে পিটিয়ে মেরে ফেলা হয়েছে। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App

.