Birbhum Accident: ভয়ঙ্কর দুর্ঘটনার কবলে অনুব্রতর দেহরক্ষী, দুমড়ে-মুচড়ে গেল গাড়ি, মৃত্যু একরত্তি মেয়ের

অন্ধকারে সামনে দাঁড়িয়ে থাকা ডাম্পারের পিছনে গিয়ে সজোরে ধাক্কা মারে প্রথম গাড়িটি। 

Updated By: Apr 27, 2022, 02:43 PM IST
Birbhum Accident: ভয়ঙ্কর দুর্ঘটনার কবলে অনুব্রতর দেহরক্ষী, দুমড়ে-মুচড়ে গেল গাড়ি, মৃত্যু একরত্তি মেয়ের
নিজস্ব চিত্র

নিজস্ব প্রতিবেদন : ভয়ঙ্কর দুর্ঘটনার শিকার হলেন অনুব্রত মন্ডলের নিরাপত্তারক্ষী। মর্মান্তিক সেই দুর্ঘটনায় মৃত্যু হয়েছে অনুব্রত মন্ডলের দেহরক্ষী সাইগেল হোসেনের শিশুকন্যার। একইসঙ্গে প্রাণ হারিয়েছেন মাঝবয়সী আরও এক ব্যক্তি। মৃতের নাম মাধব কৈবর্ত। গুরুতর জখম হয়েছেন সায়গল হোসেনের গাড়িচালকও। তাঁর শারীরিক অবস্থা আশঙ্কাজনক।

জানা গিয়েছে, মঙ্গলবার রাতে গাড়িতে করে দুর্গাপুর থেকে সপরিবারে বাড়ি ফিরছিলেন সায়গল হোসেন। দুটি গাড়িতে করে ফিরছিলেন তাঁরা। প্রথম গাড়িতে ছিলেন মাধব কৈবর্ত নামে ওই ব্যক্তি ও সায়গল হোসেনের ৫ বছরের মেয়ে। আর পিছনের গাড়িতে ছিলেন সস্ত্রীক সায়গল হোসেন। ফেরার সময়ই বীরভূমের ইলামবাজারের চৌপাহাড়ি জঙ্গল এলাকায় দুর্ঘটনাটি ঘটে।

প্রথম গাড়িটি নিয়ন্ত্রণ হারিয়ে অন্ধকারে সামনে দাঁড়িয়ে থাকা ডাম্পারের পিছনে গিয়ে সজোরে ধাক্কা মারে প্রথম গাড়িটি। ঘটনাস্থলেই মৃত্যু হয় মাধব কৈবর্ত ও সায়গল হোসেনের মেয়ের। আহত হন বেশ কয়েকজন। আহত হয়েছেন অনুব্রতর দেহরক্ষীর চালকও। উদ্ধারের পর তাঁকে স্থানীয় হাসপাতালে ভর্তি করা হয়েছে। সূত্রে জানা গিয়েছে, দুর্ঘটনাগ্রস্ত গাড়িটি থেকে বেশ কিছু পরিমাণ নগদও নাকি উদ্ধার হয়েছে। যদিও পুলিস এবিষয়ে সরকারিভাবে কোনও বিবৃতি দেয়নি।

উল্লেখ্য, গরু পাচার মামলায় নোটিস পাঠানো ও হাজিরা দেওয়াকে কেন্দ্র করে এখন সিবিআই-অনুব্রত টানাপড়েন চলছে। সেই মামলায় অনুব্রতর দেহরক্ষী সায়গল হোসেনকেও কেন্দ্রীয় গোয়েন্দা সংস্থার জেরার মুখোমুখি হতে হয়েছে। ফলে এখন প্রশ্ন উঠছে, এটি কি নিছকই দুর্ঘটনা নাকি এর পিছনে অন্য কোনও 'চক্রান্ত' রয়েছে? সবদিক খতিয়ে দেখে তদন্ত শুরু করেছে পুলিস।

আরও পড়ুন, 

Kalna: 'কালো বউ' পছন্দ নয়, পরকীয়া স্বামীর! বিয়ের বছর ঘুরতেই চরম মূল্য চোকাল যুবতী নববধূ

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.