ভোটার লিস্টে ৩-৪ লাখ অনুপ্রবেশকারী: Dilip, কমিশনে যান; পাল্টা দিলেন সুখেন্দু শেখর

অনুপ্রবেশকারীদের কার্যকলাপ নিয়ে রাজ্য বিজেপির সভাপতি বলেন, এদের জন্যই রাজ্যে আইন শৃঙ্খলা পরিস্থিতির অবনতি হচ্ছে

Updated By: Jan 20, 2021, 05:43 PM IST
ভোটার লিস্টে ৩-৪ লাখ অনুপ্রবেশকারী: Dilip, কমিশনে যান; পাল্টা দিলেন সুখেন্দু শেখর

নিজস্ব প্রতিবেদন: রাজ্যে বিধানসভা নির্বাচনের প্রস্তুতি খতিয়ে দেখতে রাজ্যে আজ আসছে কেন্দ্রীয় নির্বাচন কমিশনের ফুল বেঞ্চ। আর এদিনই রাজ্য সরকার বিরুদ্ধে গুরুতর অভিযোগ করলেন রাজ্য বিজেপি সভাপতি দিলীপ ঘোষ। পাল্টা দিলেন তৃণমূল সাংসদ সুখেন্দু শেখর রায়।

আরও পড়ুন-ব্রিসবেনে ঐতিহাসিক টেস্ট জয়, সোশ্যাল মিডিয়ায় Rahul Dravid-কে কুর্নিশ

বুধবার ভারত-বাংলাদেশ সীমান্তের ফুলবাড়িতে দিলীপ ঘোষ বলেন, বাম আমলে তো বটেই এই সরকারের আমলেও বহু অনুপ্রবেশকারীর নাম ভোটার তালিকায় ঢুকে গিয়েছে। এদের মধ্যে রোহিঙ্গারাও রয়েছে। কমপক্ষে ৩-৪ লাখ অনুপ্রবেশকারী ঢুকে পড়ছে রাজ্যের ভোটার লিস্টে। রাজ্যের নিরাপত্তার জন্য এরা অত্যন্ত বিপজ্জনক।

অনুপ্রবেশকারীদের কার্যকলাপ নিয়ে রাজ্য বিজেপির সভাপতি বলেন, এদের জন্যই রাজ্যে আইন শৃঙ্খলা পরিস্থিতির অবনতি হচ্ছে। বাড়ছে, সোনা, গরু ও ড্রাগ পাচারের মতো কার্যকলাপ। 

আরও পড়ুন-Jalpaiguri Accident : মৃতদের পরিবারকে আড়াই লাখ করে অর্থ সাহায্য রাজ্য সরকারের 

উল্লেখ্য, কয়েকদিন ধরেই ভারত-বাংলদেশ সীমান্তের একাধিক জায়গা ঘুরে দেখছেন দিলীপ ঘোষ। এখনও পর্যন্ত দু'দশের সীমান্তের ১ হাজার কিলোমিটার এলাকায় কোনও কাঁটাতাদের কোনও বেড়া নেই। ওইসব জায়গায় এখনও অনুপ্রবেশের ঘটনা ঘটছে বলে দাবি দিলীপের। গোটা বিষয়টি তিনি কেন্দ্রকে জানিয়েছেন। ভবিষ্যতেও জানাবেন বলে জানান। আজ সকালে ফুলবাড়িতে চায়ে পে চর্চা অনুষ্ঠানে য়োগ দেন দিলীপ। সেই কর্মসূচি শেষ করে তিনি ফুলবাড়ি সীান্ত পরিদর্শনে যান। সেখানেই সাংবাদিকদের সঙ্গে কথা প্রসঙ্গে ওই অভিযোগ করেন তিনি। এদিকে এনিয়ে, তৃণমূল সাংসদ সুখেন্দু শেখর রায় বলেন, উনি আগে ঠিক ভাবে খোঁজ করুন। তারপর নির্বাচন কমিশনে অভিযোগ করে ওইসব অনুপ্রবেশকারীদের নাম বাদ দেওয়ার ব্যবস্থা করুন।