Jamuria: রাত থেকে চলছে উদ্ধারকাজ, কারখানার ট্যাঙ্ক সাফ করতে গিয়ে ছাইয়ের নীচে চলে গেলেন ৩ শ্রমিক

ট্যাঙ্ক সাফ করার সময়ে ট্য়াঙ্কের সেটির একাংশ ভেঙে পড়ে

Updated By: Nov 27, 2021, 01:59 PM IST
Jamuria: রাত থেকে চলছে উদ্ধারকাজ, কারখানার ট্যাঙ্ক সাফ করতে গিয়ে ছাইয়ের নীচে চলে গেলেন ৩ শ্রমিক

নিজস্ব প্রতিবেদন: জামুরিয়ায় এক কারখানায় ছাই চাপা পড়ে গেলেন ৩ শ্রমিক। এমনই আশঙ্কা করছেন শ্রমিকদের একাংশ। শুক্রবার রাতের দুর্ঘটনা। এখনও উদ্ধার হয়নি দুর্ঘটনাগ্রস্ত ৩ শ্রমিকের দেহ। কোনওক্রমে বেঁচে ফিরেছেন একজন।

শুক্রবার রাতে এমন ভয়ঙ্কর দুর্ঘটনা ঘটেছে আসানসোলের জামুরিয়ার এক স্টিল কারখানায়। জামুরিয়া শিল্পতালুকের ওই কারখানার শ্রমিক বৈদ্যনাথ সিংহ জানান, কারখনা থেকে যে ছাই নির্গত হয় তা জমা হয় একটি ট্য়াঙ্কে। সেই ট্যাঙ্কটি সম্প্রতি ভর্তি হয়ে যায়। শুক্রবার সন্ধেয় সেই ট্য়াঙ্ক সাফ করতে নেমেছিলেন ৪ শ্রমিক।

ট্যাঙ্ক সাফ করার সময়ে ট্য়াঙ্কের সেটির একাংশ ভেঙে পড়ে। সঙ্গে সঙ্গেই চাইয়ের নীচে চাপা পড়ে যায় ৪ শ্রমিক। এমনটাই আশঙ্কা করছেন শ্রমিকদের একাংশ। কমপক্ষে ৩ জন ওই ছাই চাপা পড়েছেন বলে মনে করা হচ্ছে। খবর পেয়েই ছুটে আসে পুলিস ও দমকল বাহিনী। শুরু হয় উদ্ধার কাজ।

আরও পড়ুন-Omicron: করোনার নয়া 'উদ্বেগজনক' স্ট্রেইনের ভ্যাকসিন, কী বলছে বিভিন্ন সংস্থা?

শ্রমিকদের দাবি, দিলীপ গোপ, শিবশঙ্কর ভট্টাচার্য ও তন্ময় ঘোষ নামে তিন শ্রমিক আটকে রয়েছেন। অনেকেরই দাবি কারখানা কর্তৃপক্ষের গাফিলতিতেই এরকম দুর্ঘটনা ঘটে গেল। এনিয়ে কারখানার আধিকারিক সুমিত চক্রবর্তী বলেন, ট্রেনে আছি। কারখানায় যাচ্ছি। ঘটনাস্থলে গিয়েই কিছু বলতে পারব।

Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)