'আমাকে পিছন থেকে জড়িয়ে ধরে মাটিতে ফেলে দেয়', কাকিমার উপর চড়াও ভাসুরপো, তারপর...

ফাঁকা বাড়িতে কাকিমাকে কুপ্রস্তাব, ধর্ষণের চেষ্টার অভিযোগ ভাসুরপোর বিরুদ্ধে।

Updated By: Oct 24, 2019, 06:31 PM IST
'আমাকে পিছন থেকে জড়িয়ে ধরে মাটিতে ফেলে দেয়', কাকিমার উপর চড়াও ভাসুরপো, তারপর...

নিজস্ব প্রতিবেদন : গলায় ধারালো অস্ত্র ঠেকিয়ে কাকিমাকে ধর্ষণের চেষ্টার অভিযোগ উঠল ভাসুরপোর বিরুদ্ধে। প্রতিবাদ করায় খুনের হুমকি দেওয়া হয় বলেও অভিযোগ। অভিযোগ, গলায় ব্লেড ঠেকিয়ে কাকিমাকে ধর্ষণের চেষ্টা করে ভাসুরপো। ব্লেড কেড়ে নিতে গেলে ধস্তাধস্তি বাধে দুজনের মধ্যে। ধস্তাধস্তিতে জখম হয় ওই গৃহবধূ ও যুবক দুজনেই। নির্যাতিতার হাতের আঙুলে গভীর আঘাত লাগে। অন্যদিকে অভিযুক্তের বাঁ পায়ে ব্লেডের আঘাতে ক্ষত হয়। ঘটনাটি ঘটেছে পূর্ব বর্ধমানের কালনার উসমানপুর গ্রামে।

স্বামী পেশায় রাজমিস্ত্রি। রোজ সকালে কাজে চলে যান। তাঁর জন্য রান্না করতে, খুব ভোরে উঠতে হয় স্ত্রীকে। আজ বৃহস্পতিবারও উঠেছিলেন। ভাতের চাল বসিয়ে সবে ঘরে ঢুকেছেন, ঠিক তখনই পিছন থেকে কাকিমার উপর হামলা করে ভাসুরপো। নির্যাতিতা গৃহবধূ বলেন, "আমাকে পিছন থেকে জড়িয়ে ধরে মাটিতে ফেলে দেয়। তারপর গলায় ব্লেড ধরে।" সম্ভ্রম বাঁচাতে ভাসুরের ছেলের ধস্তাধস্তি বেঁধে যায় ওই গৃহবধূর। ধস্তাধস্তিতে ব্লেডের আঘাতে জখম হয় অভিযুক্ত যুবক।

সেই অবস্থাতেই বেগতিক বুঝে পালিয়ে যায় সে। পরে তাকে হাসপাতালে ভর্তি করা হয়। অভিযোগ, এই প্রথমবার নয়। বিয়ের পর থেকেই কাকিমাকে লাগাতার কুপ্রস্তাব দিয়ে আসছিল ভাসুরের ছেলে। কেউ না থাকলে ফাঁকা বাড়িতে ঢুকে পড়ত ঘরে। নির্যাতিতার অভিযোগ, স্বামী মৃণাল শেখকে নালিশ করেও কোনও লাভ হয়নি। শেষে একবার ভাসুরপোকে নিজের ঘরেই তালাবন্দি করে রাখেন তিনি।

আরও পড়ুন, মাত্র ২০ টাকার জন্য মাথা থেঁতলে খুন যুবককে! ঠাকুরপুকুর হত্যাকাণ্ডের পর্দাফাঁস

আরও পড়ুন, ডিভোর্সের মামলার মধ্যেই স্বামীর বন্ধুর সঙ্গে ঘনিষ্ঠতা যুবতীর, মর্মান্তিক পরিণতি প্রেমিকের

নির্যাতিতার বোন জানিয়েছেন, তখন পাড়ার লোক সব জড়ো হয়। বাড়ির লোক হাতে পায়ে ধরে বিষয়টি মিটিয়ে নেয়। যদিও গৃহবধূর আনা অভিযোগ অস্বীকার করেছে অভিযুক্ত সেখ সুলতান। তার দাবি, "আমাকে ও আমার বাবাকে ফাঁসানোর চেষ্টা চলছে।" এই ঘটনায় ভাসুরের ছেলের বিরুদ্ধে কালনা থানায় অভিযোগ জানিয়েছেন নির্যাতিতা মহিলা। ঘটনার তদন্ত শুরু করেছে পুলিস।