মধ্যরাতে ব্যারাকপুরে দুষ্কৃতী তাণ্ডব, চলল দু'রাউন্ড গুলি

চক কাঠালিয়া এলাকায় এই ঘটনার পর থেকে অশান্ত আবহ তৈরি হয়েছে।

Updated By: Jul 14, 2021, 11:53 AM IST
মধ্যরাতে ব্যারাকপুরে দুষ্কৃতী তাণ্ডব, চলল দু'রাউন্ড গুলি

নিজস্ব প্রতিবেদন: ব্যারাকপুরে  দোকান দখলকে ঘিরে দুষ্কৃতী তান্ডবের অভিযোগ উঠল।  চক কাঠালিয়া এলাকায় এই ঘটনার পর থেকে অশান্ত আবহ তৈরি হয়েছে। ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি খতিয়ে দেখছে টিটাগড় থানার পুলিস।

ঠিক কী হয়েছে?

মঙ্গলবার রাতে ঘটনাটি ঘটেছে। স্থানীয় সূত্রে খবর একটি মুরগির দোকান দখল ঘিরে অশান্তি ছড়ায় এলাকায়। রাস্তার ধারের একটি মুরগির দোকানে হামলা চালায় দুষ্কৃতিরা। স্থানীয়রা সেখানে পৌঁছলে তাদেরও মারধর করা হয় বলে অভিযোগ। এরপর গুলি চালাতে চালাতে পালিয়ে যায় দুষ্কৃতিরা, এমনটাই জানা গিয়েছে।

আরও পড়ুন, সাংসারিক আশান্তির জের, গ্যাস পাইপে আগুন দিয়ে তা ঘুমন্ত নাতির দিকে এগিয়ে দিল দিদা!

এই ঘটনার পরই সেখানে পৌঁছয় টিটাগড় থানার পুলিস। যদিও এই ঘটনায় এখনও কারওকে গ্রেফতার করা হয়নি। দোকান দখল ঘিরে এমন গুলি-দুষ্কৃতি দৌরাত্ম্যের ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছে এলাকায়।

এক স্থানীয়ের কথায়, "দোকান ঘিরে পরিস্থিতি অশান্ত হতেই আমরা সেখানে যাই। পরে হুমকিও দেওয়া হয়। আমরা রাজনৈতিক পার্টি করি বলে টার্গেট করা হয়। বলা হয় গুলি করতে। হাতে বোমও ছিল। ভাঙচুর করেছে একাধিক দোকানপাট। ক্লাবেও ভাঙচুর চলেছে।"

অন্যদিকে, ভাটপাড়া পুরসভা চত্বরে মঙ্গলবার ভরসন্ধেয় চলল গুলি। অল্পের জন্য রক্ষা পেলেন পুর প্রশাসক হিমাংশু সরকার। তবে আহত হয়েছেন তাঁর সহকারী সৌরভ দাস। ঘটনাটি তৃণমূলের গোষ্ঠীদ্বন্দ্বের পরিণাম বলে দাবি করেছেন বারাকপুরের সাংসদ অর্জুন সিং। পানিহাটির তৃণমূল বিধায়ক নির্মল ঘোষের অভিযোগ, এর পিছনে রয়েছে বিজেপির সমাজবিরোধীরা।   

.