Bhangar: ১৪ বিঘে জমির জন্য ভাঙড়ে মহিলাকে গুলি করে খুনের হুমকি TMC নেতার, ভাইরাল ভিডিওতে চাঞ্চল্য

এই ঘটনায় পুলিসের দারস্থ হলে পুলিস তাঁদের বলে যে, তৃণমূল নেতার বিরুদ্ধে কোনও অভিযোগ নেওয়া যাবে না। 

Updated By: Apr 20, 2022, 10:41 AM IST
Bhangar: ১৪ বিঘে জমির জন্য ভাঙড়ে মহিলাকে গুলি করে খুনের হুমকি TMC নেতার, ভাইরাল ভিডিওতে চাঞ্চল্য
নিজস্ব চিত্র

নিজস্ব প্রতিবেদন : ভাঙড়ে এক মহিলাকে গুলি করে খুনের হুমকি দেওয়ার অভিযোগ উঠল এক তৃণমূল নেতার বিরুদ্ধে। অভিযোগ, দেহরক্ষী ও ভাঙড় থানার পুলিসকে সঙ্গে নিয়ে এক মহিলাকে গুলি করে খুনের হুমকি দিয়েছেন ভাঙড়-১ নম্বর ব্লকের তৃণমূল সভাপতি তথা ভাঙড়-১ ব্লকের পঞ্চায়েত সমিতির সভাপতি শাহাজাহান মোল্লা। মহিলাকে গুলি করে মারার হুমকির ভিডিও ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে গিয়েছে।

জানা গিয়েছে, ঘটনাস্থল ভাঙড়ের চন্দনেশ্বর এলাকা। আক্রান্ত মহিলার নাম তন্দ্রা দাস। তন্দ্রা দাসের অভিযোগ, তাঁর প্রায় সাড়ে ১৪ বিঘা পৈতৃক সম্পত্তি রয়েছে। যেখানে একটি বাচ্চাদের স্কুলও ছিল। সেই স্কুল ভেঙে জোর করে এই সম্পত্তি দখল করা হয়। আক্রান্ত মহিলা ও তাঁর মা বাগানের মধ্যে প্রবেশ করলে, তাঁদের বিষাক্ত স্প্রে করা হয়। গুলি করে খুনের হুমকি দেওয়া হয়। এই ঘটনায় পুলিসের দারস্থ হলে পুলিস তাঁদের বলে যে, তৃণমূল নেতার বিরুদ্ধে কোনও অভিযোগ নেওয়া যাবে না। 

এই ঘটনার জেরে আতঙ্কের মধ্যে রয়েছে ওই পরিবার। তাঁদের আরও অভিযোগ, বাগানের দখলদারি আপাতত নেওয়া যাবে না ও বাগানে ঢোকা যাবে না বলে আক্রান্ত পরিবারকে পাল্টা হুঁশিয়ারি দিয়েছে ভাঙড় থানার পুলিস। এই ঘটনাকে কেন্দ্র করে শুরু হয়েছে রাজনৈতিক তরজা। অন্যদিকে অভিযুক্ত তৃণমুল নেতা শাহাজাহান মোল্লা তাঁর বিরুদ্ধে ওঠা সমস্ত অভিযোগ অস্বীকার করেছেন। যে ভিডিও ভাইরাল হয়েছে, তা সত্যি নয় বলে দাবি করেছেন তিনি।

আরও পড়ুন, Khardaha: এলাকা দখলের লড়াই, তৃণমূল কর্মীকে মারধরের অভিযোগ TMC নেতার বিরুদ্ধে

West Midnapore: মহিলাদের দেখলেই বিবস্ত্র হয়ে অশ্লীল অঙ্গভঙ্গি! অভিযুক্তকে গণপিটুনি

Sexual Assault: 'আয় কার্টুন দেখাব,' টোপ দিয়ে ৩ শিশুছাত্রীর সঙ্গে 'ঘৃণ্য' কাজ যুবকের!

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.