Joydev Kenduli Mela: জয়দেবের মেলায় জেলবন্দি অনুব্রতর ছবি! পোস্টার ঘিরে বিতর্ক তুঙ্গে

Anubrata Mondal: জয়দেব মেলায় তৃণমূল কংগ্রেসের স্টল ও একাধিক গেটে দেখা যাচ্ছে অনুব্রত মণ্ডলের ছবি। সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায়, দলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায় এবং বিধায়ক চন্দ্রনাথ সিনহার ছবি রয়েছে সে সব জায়গায়। 

Updated By: Jan 15, 2024, 04:48 PM IST
Joydev Kenduli Mela: জয়দেবের মেলায় জেলবন্দি অনুব্রতর ছবি! পোস্টার ঘিরে বিতর্ক তুঙ্গে
ফাইল ছবি

প্রসেনজিৎ মালাকার: ফের অনুব্রত মণ্ডলের (Anubrata Mondal) ছবি প্রকাশ্যে এল জয়দেব কেন্দুলী মেলায়। দীর্ঘদিন ধরেই অনুব্রত মণ্ডলের ছবি ব্যবহার করতে দেখা যেত না নানান ক্ষেত্রে। তবে কোথাও দেখা যায়নি কাজল শেখের ছবি। যদিও শাসক দল তৃণমূল কংগ্রেসের দাবি, মেলা বা কোথাও রাজনৈতিকভাবে কোন পতাকা ব্যানার ফেস্টুন দেওয়া হয় না। যারা মেলা আয়োজন করেছেন তাকে পঞ্চায়েত সমিতি বা যারা রয়েছেন তারা এই পোস্টার দিয়েছেন। এখানে দলের কোন বিষয় নয়। 

আরও পড়ুন, Howrah Murder: পাওনা টাকা আদায় নিয়ে বচসাতেই খুন? জলাজমি থেকে উদ্ধার যুবকের রক্তাক্ত দেহ

উল্লেখ খুব বীরভূম জেলা তৃণমূল কংগ্রেসের সভাপতি অনুব্রত মণ্ডল দীর্ঘদিন ধরে জেলে রয়েছেন। তৃণমূল কংগ্রেসের তরফ থেকেও তার নাম কার্যত মুছে ফেলে দেওয়া হয়েছে। এখন বীরভূম জেলায় শুধুমাত্র কাজল শেখের ছবি দেখা যায়। আগের মতন আর অনুব্রত মণ্ডলের হোডিং পোস্টার দেখা যায় না। তবে দীর্ঘদিন পর আবারও  জয়দেব মেলায় দেখা গেল অনুব্রত মণ্ডলের দেওয়া পোস্টার। যা লাগানো হয়েছে প্রবেশ গেটে। অনুব্রত মণ্ডলের পাশাপাশি সেই গেটে ছবি রয়েছে মন্ত্রী চন্দ্রনাথ সিনহারও।

 তবে সূত্র মারফত খবর, উচ্চ নেতৃত্বে নির্দেশে যেখানে অনুব্রত মণ্ডলের ছবি ব্যানার ফোল্ডিং পোস্টারে দেওয়া বন্ধ হয়েছিল। সেখানে দাঁড়িয়ে শাসকদলের নেতৃত্বে নির্দেশ ছাড়া কি অনুব্রত মণ্ডলের ছবি দেওয়া আদৌ সম্ভব?? সেখানেই উঠছে প্রশ্ন। যদিও দলেরই একাংশ নির্দেশের কথা অস্বীকার করেছে। তবে পাল্টা অনুব্রত মণ্ডলের এই হরিণ পোস্টারকে কটাক্ষ করতে ছাড়েনি বিরোধী রাজনৈতিক দল বিজেপি।

কটাক্ষ করে বীরভূমের বিজেপি নেতা শ্যামাপদ মণ্ডল বলেন, "অনুব্রত মণ্ডল গোরু, কয়লা, বালি এই সব কিছু পাচারে অভিযুক্ত। তার ছবি জয়দেব মেলাজুড়ে। মানুষ সব দেখছে৷ তৃণমূল দলটাই দূর্নীতিগ্রস্তদের দল, তাই ওদের কর্মকাণ্ড এমনই হবে।" প্রসঙ্গত, রবিবারই উদ্বোধন হয়েছে জয়দেব মেলার। উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন মন্ত্রী চন্দ্রনাথ সিনহা, বীরভূম জেলা পরিষদের সভাধিপতি ফায়েজুল হক-সহ অন্যান্যরা।

আরও পড়ুন, Purba Bardhaman: আকাশে ঘুড়ির ঝাঁক! পৌষ সংক্রান্তির সকাল জুড়ে শুধু ভো কাট্টা...

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.