Mamata Banerjee: মুখ্যমন্ত্রীর সভার পর রাস্তায় লুটোপুটি খাচ্ছে তৃণমূলের পতাকা, সযত্নে তুলে রাখলেন বিজেপি নেতা

 "যে দলেরই হোক না কেন, সেটা সম্মানের জিনিস। তাই পতাকা রাস্তায় পড়ে আছে দেখে আমি তুলে রাখলাম।"

Updated By: Jun 30, 2022, 08:27 PM IST
Mamata Banerjee: মুখ্যমন্ত্রীর সভার পর রাস্তায় লুটোপুটি খাচ্ছে তৃণমূলের পতাকা, সযত্নে তুলে রাখলেন বিজেপি নেতা
নিজস্ব চিত্র

বাসুদেব চ্যাটার্জি: দলীয় পতাকা সম্মানের। তাই রাস্তায় লুটোপুটি খেতে থাকা তৃণমূলের (TMC) দলীয় পতাকা তুলে রাখলেন বিজেপির (BJP) নেতা। এমনই রাজনৈতিক সৌজন্যের ছবি ক্যামেরাবন্দি হয়েছে আসানসোলে। মুখ্য়মন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের (Mamata Banerjee) সভার জন্য লাগানো তৃণমূল কংগ্রেসের ঝান্ডা রাস্তায় পড়ে লুটাপুটি খাচ্ছিল। তা দেখে সেগুলি সযত্নে তুলে রাখেন বিজেপির আসানসোল জেলা সম্পাদক বাপ্পা চট্টোপাধ্যায়।

দুদিন আগেই শেষ হয়েছে তৃণমূল নেত্রী মমতা বন্দ্যোপাধ্য়ায়ের জনসভা। কিন্তু এখনও পর্যন্ত রাস্তাঘাটে চোখে পড়ছিল তৃণমূলের পতাকা। সেই পতাকা-ই রাস্তার ধারে পড়ে লুটোপুটি খাচ্ছিল। আসানসোল উত্তর বিধানসভা এলাকার জাতীয় সড়কের ধারে পড়েছিল তৃণমূল কংগ্রেসের ঝান্ডাগুলি। আর সেই দৃশ্য চোখে পড়ে বিজেপির আসানসোল জেলা সাংগঠনিক সম্পাদক বাপ্পা চট্টোপাধ্যায়ের। তারপরই তৎক্ষণাৎ নিজে গাড়ি থেকে নেমে পতাকাগুলি তুলে রাখেন তিনি। তাঁর বক্তব্য, "যে দলেরই হোক না কেন, সেটা সম্মানের জিনিস। তাই পতাকা রাস্তায় পড়ে আছে দেখে আমি তুলে রাখলাম।"

অন্যদিকে এই বিষয়ে আসানসোল পুরনিগমের চেয়ারম্যান তৃণমূল কংগ্রেস নেতা অমরনাথ চট্টোপাধ্যায় বলেন, "হয়তো হাওয়ার কারণে বা অন্য কোন কারণে পতাকাগুলো পড়ে গিয়েছে। বাপ্পা তুলে রেখেছে ভালো কথা। আমাদের কর্মীরা সেগুলা নিয়ে আসবে।"

আরও পড়ুন, Women Trafficking, Kolkata Police: পাচারকারীর খপ্পরে ট্যাংরার কিশোরী! ইনস্টা প্রোফাইল ঘেঁটে উদ্ধার ফয়জাবাদের গোয়ালঘরে

Chhatradhar Mahato: ছেলের বিয়ে-বউভাত, কার্ড-প্রমাণে প্যারোল‌ চাইছেন ছত্রধর

Belur Math: 'মর্যাদাহানি হয়েছে মা সারদার', নির্মল-বচনে ক্ষুব্ধ বেলুড় মঠ, পাশে নেই দলও

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.