বোলপুরে ATM ভাঙার চেষ্টায় জড়িত ভিন রাজ্যের গ্যাং! গ্রেফতার হরিয়ানা-রাজস্থানের ২ যুবক

ঘটনার সঙ্গে জড়িত থাকার অভিযোগে পুলিস ২ জনকে গ্রেফতার করে। এদের কাছ থেকে ১ লাখ ৬০ হাজার টাকা নগদ, ১৩টি এটিএম কার্ড ও ২টি মোবাইল উদ্ধার করেছে পুলিস

Updated By: Jul 27, 2021, 09:17 PM IST
বোলপুরে ATM ভাঙার চেষ্টায় জড়িত ভিন রাজ্যের গ্যাং! গ্রেফতার হরিয়ানা-রাজস্থানের ২ যুবক

নিজস্ব প্রতিবেদন: বোলপুরে এটিএম ভাঙার চেষ্টার ঘটনায় জড়িত ভিন রাজ্যের ২ তরুণকে গ্রেফতার করল বোলপুর থানার পুলিস। ওই ঘটনার পেছনে ভিন রাজ্যের কোনও গ্যাং রয়েছে বলে মনে করছে করছেন তদন্তকারীরা।

আরও পড়ুন-মামলায় পক্ষ হতে চেয়ে হাইকোর্টে আবেদন NHRC-র 'দাগী দুষ্কৃতী' জ্যোতিপ্রিয়-পার্থর

রবিবার রাতে বোলপুরের শ্রীনিকেতন রোডে একটি এটিএম ভেঙে চুরি করার চেষ্টা হয়। অ্যালার্ম বেজে ওঠায় পালিয়ে যায় দুষ্কৃতীরা। ওই ঘটনার তদন্তে নেমে সিসিটিভির ফুটেজ পরীক্ষা করে ২ যুবককে চিহ্নিত করে পুলিস।

আরও পড়ুন-ত্রিপুরায় 'গৃহবন্দি' I-PAC-র সদস্যরা, বুধবার আগরতলা যাচ্ছে তৃণমূলের প্রতিনিধিদল  

ঘটনার সঙ্গে জড়িত থাকার অভিযোগে পুলিস ২ জনকে গ্রেফতার করে। এদের একজন সোনু কর্মকার, বাড়ি রাজস্থানে। অন্যজনের নামে আসিফ, বাড়ি হরিয়ানায়। এদের কাছ থেকে ১ লাখ ৬০ হাজার টাকা নগদ, ১৩টি এটিএম কার্ড ও ২টি মোবাইল উদ্ধার করেছে পুলিস। কোনও গ্যাংয়ের হয়েই ওই দুজন কাজ করছিল বলে মনে করছে পুলিস। ধৃত ২ জনকে আজ বোলপুর আদালতে তোলা হয়।

(Zee 24 Ghanta App : দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)  

.