বাবার মৃত্যুর পর হাসপাতাল ভবন থেকে ঝাঁপ দিয়ে আত্মঘাতী ছেলে

ইংলিশ অনার্স শেষ করে বেঙ্গালুরুতে পড়তে যাওয়ার কথা ছিল অশোকের

Updated By: Jul 27, 2021, 08:35 PM IST
বাবার মৃত্যুর পর হাসপাতাল ভবন থেকে ঝাঁপ দিয়ে আত্মঘাতী ছেলে

নিজস্ব প্রতিবেদন: বেসরকারি হাসপাতালে বাবার মৃত্যুর পর আত্মঘাতী ছেলে। মৃত তরুণের নাম অশোক রুইদাস। বাড়ি পূর্ব বর্ধমানের খন্ডঘোষের তোরকোনায়। আত্মঘাতী তরুণ ইংরাজি অনার্সের তৃতীয় বর্ষের ছাত্র ছিলেন। ওই ঘটনায় স্তম্ভিত পারিবারের লোকজন ও পড়শিরা।

আরও পড়ুন-Mukul কীভাবে PAC-র চেয়ারম্যান পদে? হাইকোর্টে মামলা BJP বিধায়কের  

সোমবার বিকেল সাড়ে পাঁচটা নাগাদ দুর্গাপুরের একটি বেসরকারি হাসপাতালে মৃত্যু হয় অশোকের বাবা কার্তিক রুইদাসের(৪৯)। ব্রেন স্ট্রোকে আক্রান্ত হওয়ায় প্রথমে তাঁকে বর্ধমান মেডিকেল কলেজ হাসপাতালে এবং পরে একটি বেসরকারি নাসিংহোমে ভর্তি করা হয়। অবস্থার অবনতি হওয়ায় কার্তিক রুইদাসকে দুর্গাপুরে একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয় আট দিন আগে।

বাবার মৃত্যুর খবর পেয়েই অশোক সেই খবর দেয় দাদা অলোক রুইদাসকে। এরপর সাড়ে নটা নাগাদ একটা ফোন আসতেই বাড়ি থেকে বেরিয়ে যান অশোক। বার বার ফোন করলেও অশোক ফোন কেটে দিয়েছিল। অবশেষে অশোক তার দাদার ফোনে একটি ম্যাসেজ পাঠায় "বাবার মৃত্যুর জন্য আমি দায়ী"। ঘটনার আধঘন্টা পর হাসপাতাল চত্বরে  দাদা দেখতে পান ভাই হাসপাতালের ৫ তলা বিল্ডিংয়ের  উপর থেকে ঝাঁপ দিয়েছে। অশোককে হাসপাতালে ভর্তি করা হলে ডাক্তাররা তাঁকে মৃত বলে ঘোষণা করেন।

আরও পড়ুন-দ্বিতীয় ঢেউয়ে রাজ্যগুলির Oxygen Death-এর তথ্য চাইল কেন্দ্র   

ইংলিশ অনার্স শেষ করে বেঙ্গালুরুতে পড়তে যাওয়ার কথা ছিল অশোকের। সেই স্বপ্ন আর পূরণ হল না। মঙ্গলবার বাবা ও ছেলের মৃতদেহ খণ্ডঘোষের তোরকোনা বাড়িতে পৌঁছায়। এলাকায় শোকের ছায়া।

(Zee 24 Ghanta App : দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)  

.