ছুটির দিনে ভরসন্ধ্যায় কামারহাটিতে বোমা 'বিস্ফোরণ'! মৃত ২

প্রাথমিক তদন্তের পর পুলিসের অনুমান, বোমা বাঁধতে গিয়েই এই বিপত্তি ঘটে।

Updated By: Sep 6, 2020, 09:12 PM IST
ছুটির দিনে ভরসন্ধ্যায় কামারহাটিতে বোমা 'বিস্ফোরণ'! মৃত ২

নিজস্ব প্রতিবেদন : বোমা বিস্ফোরণে মৃত্যু হল ২ ব্যক্তির। গুরুতর জখম আরও একজন। রবিবার সন্ধ্যায় বোমা বিস্ফোরণের ঘটনাটি ঘটেছে উত্তর ২৪ পরগনার কামারহাটির গোলিঘাট এলাকায়। এই ঘটনায় ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে এলাকায়।

জানা গিয়েছে, বোমা বিস্ফোরণের নিহতদের মধ্যে একজনের নাম শেখ রাজু। বয়স ৩৫ বছর। তবে অন্য জনের পরিচয় প্রথমে জানা যায়নি। পরে জানা যায়, অপরজনের নাম মহম্মদ শাহিদ। বয়স ৩০ বছর। বিস্ফোরণের খবর পাওয়া মাত্রই ঘটনাস্থলে আসে বেলঘড়িয়া থানার পুলিস। বিস্ফোরণস্থল থেকে রক্তাক্ত অবস্থায় উদ্ধার করা হয় শেখ রাজু ও শাহিদকে। দুজনকেই আশঙ্কাজনক অবস্থায় সাগর দত্ত মেডিকেল কলেজ ও হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানেই চিকিৎসকরা শেখ রাজু ও শাহিদকে মৃত বলে ঘোষণা করেন। 

এছাড়াও আরও একজনের অবস্থা আশঙ্কাজনক বলে জানা যাচ্ছে। তার নাম মহম্মদ আনিশ। গুরুতর আহত অবস্থায় আনিশেরও চিকিৎসা চলছে সাগর দত্ত মেডিক্যালে। বিস্ফোরণের ঘটনায় এলাকায় বিশাল পুলিস বাহিনী মোতায়েন করা হয়েছে। এলাকায় নামানো হয়েছে র‍্যাফও। এই ঘটনায় গোটা এলাকায় চাপা উত্তেজনা রয়েছে। প্রাথমিক তদন্তের পর পুলিসের অনুমান, বোমা বাঁধতে গিয়েই এই বিপত্তি ঘটে। তবে কী কারণে ও কেন ওই জায়গায় বোমা বাঁধা হচ্ছিল, কী ধরনের বোমা ছিল, তা জানতে তদন্ত শুরু করেছে পুলিস। সংগ্রহ করা হয়েছে বোমার নমুনাও। 

আরও পড়ুন, 'দিনে নারী রাতে মদ, বিক্রি হচ্ছে বারাসত জেলা বিজেপির পদ', ঠাকুরনগরে ফের প্রকাশ্যে গোষ্ঠীকোন্দল