পুলিসের নাকের ডগায় চলল চাঁদার জুলুম! মেরে মাথা ফাটাল বাস কনডাক্টরের

যাত্রীদের অভিযোগ, ফাঁড়ি থেকে ঢিল ছোঁড়া দুরত্বে ঘটনাটি ঘটে। কিন্তু পুলিস প্রথমে নিষ্ক্রিয় ছিল।

Updated By: Oct 4, 2018, 02:10 PM IST
পুলিসের নাকের ডগায় চলল চাঁদার জুলুম! মেরে মাথা ফাটাল বাস কনডাক্টরের

নিজস্ব প্রতিবেদন : জাতীয় সড়কের উপর চাঁদার জুলুমবাজি। চাঁদা দিতে অস্বীকার করায় মেরে মাথা ফাটিয়ে দেওয়া হয় সরকারি বাসের কন্ডাক্টরের। ঘটনাটি ঘটেছে ডালখোলায় ৩৪ নম্বর জাতীয় সড়কের উপর।

আরও পড়ুন, পুজোয় রাজ্য সরকারি কর্মচারীদের জন্য দারুণ 'উপহার' মুখ্যমন্ত্রীর

অভিযোগ, এদিন সকালে উত্তরবঙ্গ  রাষ্ট্রীয় পরিবহণের রায়গঞ্জ শিলিগুড়ি এক্সপ্রেস বাসটি ডালখোলায় পৌছলে, চাঁদার দাবি জানায় কয়েকজন যুবক। চাঁদা দিতে অস্বীকার করেন বাস কন্ডাক্টর গৌতম চৌধুরী। আর তারপরই তাঁকে বেধড়ক মারধর করে অভিযুক্ত যুবকরা। মেরে মাথা ফাটিয়ে দেওয়া হয় গৌতম চৌধুরীর। ভাঙচুর করা হয় সরকারি বাসেও।

আরও পড়ুন, বালিতে চলন্ত ট্রেনে 'আগুন'! প্রাণভয়ে লাইনে ঝাঁপ যাত্রীদের

উত্তেজিত যাত্রীরা এই ঘটনা প্রতিবাদ করেন। যাত্রীরা রুখে দাঁড়ানোর পর জুলুমবাজরা চম্পট দেয়। তবে সবাই পালিয়ে গেলেও, রোহিত দাস নাম এক তোলাবাজকে ধরে ফেলেন যাত্রীরা। তোলাবাজির প্রতিবাদে এরপরই জাতীয় সড়ক অবরোধ করে বিক্ষোভ শুরু করেন যাত্রী ও বাসকর্মীরা।

আরও পড়ুন, মেডিক্যাল কলেজে অগ্নিকাণ্ডের পিছনে অন্তর্ঘাত? জোরালো হচ্ছে নাশকতার তত্ত্ব

প্রায় ঘণ্টাখানেক ধরে চলে অবরোধ। যাত্রীদের চাপের মুখে পড়ে অভিযুক্ত আটক করে পুলিস। এরপরই অবরোধ উঠে যায়। যাত্রীদের অভিযোগ, ফাঁড়ি থেকে ঢিল ছোঁড়া দুরত্বে ঘটনাটি ঘটে। কিন্তু পুলিস প্রথমে নিষ্ক্রিয় ছিল। কোনও ব্যবস্থা নেয়নি। পুলিসি নিষ্ক্রিয়তার অভিযোগেই তোলাবাজদের এত দুঃসাহস, এত বাড়-বাড়ন্ত বলে দাবি করেছেন যাত্রীরা।

.