Locket Chatterjee: হনুমান পুজো করতে এসে 'চোর, চোর' স্লোগান শুনলেন লকেট!

পুজো করে লাড্ডু বিতরণ সেরে গাড়ি করে ফিরছিলেন বিজেপি সাংসদ। গাড়ির ভিতরেই ছিলেন লকেট চট্টোপাধ্যায়। স্লোগান শুনেও যদি সাংসদের গাড়ি সেখানে দাঁড়ায়নি।

Updated By: Jan 20, 2024, 08:52 PM IST
Locket Chatterjee: হনুমান পুজো করতে এসে 'চোর, চোর' স্লোগান শুনলেন লকেট!

বিধান সরকার: হনুমান পুজো করে ফেরার পথে বিজেপি সাংসদ লকেট চট্টোপাধ্যায়কে উদ্দেশ করে 'চোর, চোর' স্লোগান তুললেন তৃণমূল কর্মী-সমর্থকরা। পালটা 'জয় শ্রীরাম' স্লোগান বিজেপির। হুগলির ধনিয়াখালির সাহেব হাটতলা এলাকার ঘটনা। তৃণমূল কর্মীদের দাবি, পুজো দিতে এসে রাজনৈতিক বক্তব্য পেশ করেছেন সাংসদ। একশো দিনের টাকা চুরি করেছে ওদের নেতারা। তাই চোর স্লোগান তো হবেই। পালটা সাংসদ বলেন, "রামের কথা বলতে এসেছি, সেখানেও গালাগাল দিচ্ছে। ওরা নিজেদের মুখ আয়নায় দেখুক। সব নেতা-মন্ত্রীরা জেলে।"

এদিন ধনিয়াখালি সাহেব হাটতলা এলাকায় দলীয় কর্মী সমর্থকদের নিয়ে হনুমান পুজো করেন সাংসদ লকেট চট্টোপাধ্যায়। পুজো করে লাড্ডু বিতরণ সেরে তাঁর গাড়ি করে ফিরছিলেন সাংসদ। সেখান থেকে কিছুটা দূরেই তৃণমূল কংগ্রেসের একটি পথসভার প্রস্তুতি চলছিল। সেই রাস্তা দিয়েই লকেট চট্টোপাধ্যায়ের গাড়ি যাওয়ার সময় উপস্থিত তৃণমূল কর্মীরা সাংসদকে লক্ষ্য করে 'চোর, চোর' স্লোগান দিতে থাকেন। পাশাপাশি মাইক নিয়ে 'জয় বাংলা' স্লোগান দিতেও দেখা যায় তাঁদের। তখন গাড়ির ভিতরেই ছিলেন লকেট চট্টোপাধ্যায়। যদিও সাংসদের গাড়ি সেখানে দাঁড়ায়নি।

এই ঘটনা প্রসঙ্গে স্থানীয় তৃণমূল কর্মী মানিক নস্কর বলেন, "এখানে পুজো করতে এসেছেন ঠিক আছে। কিন্তু এখানে এসে উলটোপালটা কথা বললে হবে না। কেন বললেন না একশো দিনের টাকা, আবাস যোজনার টাকা অমিত শাহের ছেলে সব চুরি করে নিয়ে গিয়েছেন! টাকা না পেলে চোর স্লোগান তো দেব-ই। অমিত শাহের ছেলে জয় শাহ, শুভেন্দু অধিকারী কি ভালো? টাকা চুরি করেনি? ২০০৯-এ তমলুকে অত টাকা কোথা থেকে খরচ করলেন? ও চুরি করেনি? তখন তো সারদা, নারদার টাকা নিয়েছিলেন। চুরি তো উনি ও করেছিলেন!"

ধনিয়াখালির বিধায়ক অসীমা পাত্র বলেন, যেখানে এসেছিলেন সেটা এসসি এলাকা। আজকে সেখানে একশো দিনের টাকা বন্ধ, ঘরের টাকা বন্ধ। লকেট চট্টোপাধ্যায় হঠাৎ পাঁচ বছর পর চলে এলেন হনুমান চলিসা পাঠ করতে তাহলে মানুষ তো বিক্ষোভ দেখাবেই। এদিকে এই ঘটনায় পালটা লকেট চট্টোপাধ্যায় বলেন, "মুখ্যমন্ত্রী রামের বিরুদ্ধে মিছিল করছেন! এরাও রামের বিরুদ্ধে স্লোগান দিচ্ছে! এই জিনিস বাংলার মানুষ আর মেনে নেবে না। বিভিন্ন তোলাবাজিতে তাদের নেতারা সব-ই জেলে আছেন।  সবেতে এরা যুক্ত আছে। তাই অস্তিত্বের শেষ লড়াই করছেন তাঁরা। আমরা রামের কথা বলতে এসেছি আর এরা সেখানে গালি দিচ্ছে! এটাই তাদের চরিত্র।"

আরও পড়ুন, Balurghat | Ram Mandir: জন্মভূমিতে রামলালার প্রাণপ্রতিষ্ঠা, উদযাপনে বালুরঘাটবাসীকে বিনে পয়সায় চা খাওয়াবেন বিশু!

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.