শিক্ষকের বেদম মারে হাসপাতালে ভর্তি ক্লাস ফোরের ছাত্র

শিক্ষকের বেদম মারে হাসপাতালে ভর্তি ক্লাস ফোরের ছাত্র। আহত ছাত্র মালদা মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিত্‍সাধীন। অভিযোগ, ব্যাকরণ প্রশ্নের উত্তর দিতে না পারায় ছাত্রকে  মারধর করেন শিক্ষক। অভিযুক্ত শিক্ষকের বিরুদ্ধে মালদা থানায় অভিযোগ দায়ের হয়েছে।

Updated By: May 23, 2017, 07:38 PM IST
শিক্ষকের বেদম মারে হাসপাতালে ভর্তি ক্লাস ফোরের ছাত্র

ওয়েব ডেস্ক: শিক্ষকের বেদম মারে হাসপাতালে ভর্তি ক্লাস ফোরের ছাত্র। আহত ছাত্র মালদা মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিত্‍সাধীন। অভিযোগ, ব্যাকরণ প্রশ্নের উত্তর দিতে না পারায় ছাত্রকে  মারধর করেন শিক্ষক। অভিযুক্ত শিক্ষকের বিরুদ্ধে মালদা থানায় অভিযোগ দায়ের হয়েছে।

মালদার একটি বেসরকারি স্কুলের চতুর্থ শ্রেণির ছাত্র। প্রতিদিনের মত স্কুলে গিয়েছিল। আচমকা স্কুল থেকে ছাত্রের বাবার কাছে ফোন আসে। ছেলে অসুস্থ, তাকে যেন স্কুল থেকে নিয়ে যাওয়া হয়। স্কুলের শিক্ষকরা বলেন, ওই ছাত্রের নার্ভের অসুখ রয়েছে। অবিলম্বে তার যেন চিকিত্‍সা করানো হয়। কিন্তু স্কুল থেকে বাড়ি নিয়ে আসার পর ফের অসুস্থ হয়ে পরে ওই ছাত্র। তাকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। জখম ছাত্র  জানিয়েছে, ব্যাকরণের প্রশ্নের উত্তর দিতে  না পারায় তাকে মারধর করেছেন স্কুলের শিক্ষক। গুরুতর জখম অবস্থায় হাসপাতালে ভর্তি ছাত্রর দাবি, মরাধরের বিষয়টি বাড়িতে জানাতে মানা করেছিলেন শিক্ষকরা। তাই সে জানায়নি। অভিযুক্ত শিক্ষকের নামে মালদা থানায় অভিযোগ দায়ের হয়েছে।